নাটক

রহস্যময় গল্পের নায়িকা তারিন

ঢাকা, ২৯ অক্টোবর- টিভি নাটকের অন্যতম অভিনেত্রী তারিন জাহান এখন আর নিয়মিত কাজ করছেন না। করলেও বেছে বেছে। সেই বাছাই করা নাটকের তালিকায় এবার যুক্ত হলো রহস্যময় একটি গল্প। যার প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘একটি রাত’ নামের এই নাটকটি নির্মাণ করেছেন ওয়াহিদ পলাশ।

গল্পটি এমন—পারিবারিক কারণে রাত্রি ও তার স্বামী আলাদা থাকেন। একদিন অফিস থেকে ফিরে রাত্রি দেখে তার ওয়াশরুমের ফ্ল্যাশ নষ্ট হয়ে গেছে। বিষয়টি বাড়িওয়ালাকে জানানোর পর তার ফ্ল্যাটে একজন প্লাম্বার আসে।
ওই রাতে একা পেয়ে রাত্রির বাসায় সে ডাকাতির চেষ্টা করে। সারা রাত লোকটার সঙ্গে রাত্রির নানা রকম ঘটনা দুর্ঘটনার মধ্য দিয়ে পার হয়। সকালে রাত্রি তার স্বামীকে বাসায় আসতে বলে। এসে তার স্বামী দেখেন, বাসার সব ঠিকঠাক আছে। ডাকাতির কোনও আলামত নেই! রাত্রির দেওয়া বর্ণনার সঙ্গে সে কোনও কিছু মেলাতে পারে না। তার কাছে পুরো বিষয়টা রহস্যময় মনে হয়।

রাত্রির মানসিক সমস্যা হতে পারে ভেবে সে তার ডাক্তার বন্ধুকে বাসায় আসতে বলে। ডাক্তার বাসায় আসার পর রাত্রির সঙ্গে পরিচয় করিয়ে দিতে গেলে শুরু হয় নতুন ঘটনা। রাত্রি তার স্বামীকে বলে এই ডাক্তারই নাকি তার বাসায় ডাকাতি করতে এসেছিল!

আরও পড়ুন: তিন অভিনেত্রীর ভিডিও ভাইরাল!

অনুরূপ আইচের চিত্রনাট্যে এতে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম ও পাভেল ইসলাম।

নির্মাতা জানান, নাটকটি প্রচার হচ্ছে ২৯ অক্টোবর রাত সাড়ে নয়টায় এনটিভিতে।

আডি/ ২৯ অক্টোবর

Back to top button