নোয়াখালী

কোম্পানীগঞ্জে কাদের মির্জার ৪ অনুসারী গ্রেফতার

নোয়াখালী, ২১ নভেম্বর – নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের বাড়িতে হামলায় অভিযুক্ত আবদুল কাইয়ুমসহ কাদের মির্জার চার অনুসারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) রাতে কোম্পানীগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- চরহাজারী পাঁচ নম্বর ওয়ার্ডের মো. নুরনবীর ছেলে আবদুল কাইয়ুম (৩৩), চরকাঁকড়া তিন নম্বর ওয়ার্ডের মো. হোসেন আহম্মেদের ছেলে মো. রাকিব (২১), বসুরহাট পৌরসভা তিন নম্বর ওয়ার্ডের বিজয় কুমার দাসের ছেলে শুভ কুমার দাস (২০) ও আট নম্বর ওয়ার্ডের মৃত আবদুল মালেকের ছেলে মো. আবদুল হাই (৪৩)।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আবদুল কাইয়ুমসহ চারজনকে গ্রেফতার করা হয়েছে। তারা বিভিন্ন মামলার আসামি এবং কাদের মির্জার অনুসারী।

বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান বলেন, হামলার পর বাড়ি চারপাশে রাতভর বোমাবাজি করেছে সন্ত্রাসীরা। হামলার বিষয়ে থানায় চিহ্নিত সন্ত্রাসীদের নাম উল্লেখ করে অভিযোগ করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বলেন, অভিযোগের ভিত্তিতে মামলা প্রক্রিয়াধীন। হামলায় অভিযুক্ত আবদুল কাইয়ুম নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মানিক নামে একজনকে শনাক্ত করা হয়েছে।

এর আগে, শনিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান এবং উপজেলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান পারভীনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর, গুলিবর্ষণ ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

সূত্র : জাগো নিউজ
এন এইচ, ২১ নভেম্বর

Back to top button

This will close in 20 seconds