নাটক

আবারও প্রিন্সেস দিবারূপে ফিরছেন নাদিয়া

ঢাকা, ২১ নভেম্বর – গত বছর থেকে দেশে করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অন্যান্য ধারাবাহিক নাটকের পাশাপাশি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত কায়সার আহমেদ পরিচালিত ‘বকুলপুর’ নামে ধারাবাহিক নাটকটিও প্রচার বন্ধ হয়ে যায়। বন্ধ হওয়ার আগ পর্যন্ত এটি বেশ দর্শকপ্রিয় একটি নাটক ছিল।

অবশেষে আবারও নির্মাণকাজ শুরু করেছেন নির্মাতা। তবে ফিরতি যাত্রায় নাটকের নামে কিছুটা পরিবর্তন এনেছেন পরিচালক। নতুন নাম দিয়েছেন ‘বকুলপুর রিটার্নস’। গতকাল থেকে মানিকগঞ্জে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। এ নাটকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র ‘প্রিন্সেস দিবা’। এ চরিত্রে অভিনয় করছিলেন নাদিয়া আহমেদ।

বকুলপুর রিটার্নসেও একই চরিত্রে অভিনয় করছেন তিনি। এ প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘ধারাবাহিকটি অল্প সময়ে এত জনপ্রিয় হয়ে উঠেছিল যে, নাটকটি প্রচারের সময় থেকে প্রচার বন্ধ হওয়ার পরও যখন যেখানে গিয়েছি, দর্শকের কাছ থেকে বেশ সাড়া পেয়েছি। সবাই জিজ্ঞেস করতেন এ নাটকটি আবার প্রচারে আসবে কিনা নতুন করে। অবশেষে দর্শকের সেই কৌতূহল শেষ হচ্ছে। আমরা আবারও কাজ শুরু করেছি। আশা করছি বকুলপুর রিটার্নসও জনপ্রিয়তা পাবে।’

এ নাটক ছাড়াও নাদিয়া একই পরিচালকের ‘অন্দর মহল’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের কাজ করছেন। পাশাপাশি সৈয়দ শাকিল পরিচালিত ‘বোকা পরিবার’ নামে নতুন একটি ধারাবাহিক নাটকের শুটিংও করছেন। তার অভিনীত অন্য ধারাবাহিক নাটকগুলো হচ্ছে সাজিন আহমেদ বাবুর ‘করপোরেট ভালোবাসা’, সোহাগ কাজীর ‘বউ বিরোধ’ ও জুয়েল শরীফের ‘পদ্মলোচন’।

এন এইচ, ২১ নভেম্বর

Back to top button