নোয়াখালী

কোম্পানীগঞ্জে আ.লীগ সভাপতির বাড়িতে হাতবোমা, গুলি ও ভাঙচুর

ঢাকা, ২১ নভেম্বর – নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় মুখোশধারী হামলাকারীরা তার বসতঘর লক্ষ্য করে গুলি, ককটেল বিস্ফোরণ ও পরে ঘরের দরজা জানালায় ব্যাপক ভাঙচুর করে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে চর কাঁকড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ হামলার ঘটনা ঘটে। হামলার শব্দ শুনে স্থানীয়রা এগিয়ে আসার চেষ্টা করলে তাদের অস্ত্রের ভয় দেখিয়ে তাড়িয়ে দেয় হামলাকারীরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় কয়েকটি মোটরসাইকেল ও সিএনজিতে করে ১০-১২জনের একদল মুখোশধারী খিজির হায়াত খানের বাড়ির সামনে আসে। পরে সংঘবদ্ধ হয়ে তারা খিজির হায়াতের বাড়িতে প্রবেশ করে বিপুল পরিমাণ ককটেলের বিষ্ফোরণ ও এলোপাতাড়ি গুলি ছুঁড়ে। এ সময় হামলাকারীরা ঘরের দরজা জানালা ভেঙে ভেতরে প্রবেশের চেষ্টা চালায়।

উপজেলা আওয়ামী লীগের সভানেত্রী ও ভাইস চেয়ারম্যান আরজুমান পারভীন বলেন, ‘শনিবার জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত আওয়ামী লীগের প্রতিনিধি সম্মেলনে যাওয়া ও সভাপতি খিজির হায়াত বক্তব্য দেওয়ার জেরে এ হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা আমাদের বসতঘর লক্ষ্য করে বৃষ্টিরমত ককটেল নিক্ষেপ ও গুলি করে। তারা আমাদের ঘরের দরজা জানালা ভেঙে ঘরে প্রবেশ করার চেষ্টা করে। হামলাকারীদের লক্ষ্য ছিল আমাদের ঘরে প্রবেশ করে সবাইকে হত্যা করা। ঘটনার পর থেকে আমাদের পরিবারের সদস্যদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।’ এ ঘটনায় তারা একটি মামলা দায়ের করবেন বলেও জানান তিনি।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুদ্দিন আনোয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কয়েকজন মুখোশধারী আওয়ামী লীগ সভাপতির বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্র : আমাদের সময়
এন এইচ, ২১ নভেম্বর

Back to top button

This will close in 20 seconds