সংগীত

মমতাজের গানে উচ্ছ্বসিত দর্শক (ভিডিও)

ঢাকা, ২০ নভেম্বর – ফোক সম্রাজ্ঞী মমতাজ। তার দরাজ কণ্ঠের জুড়ি মেলা ভার। মঞ্চ কাঁপানোর রেকর্ডও কম নেই। বুধবার (১৭ নভেম্বর) নাটোরের সিংড়ায় তার ব্যত্যয় ঘটেনি। এদিন রাতে সুরের জাদুতে মুগ্ধ করেছেন দর্শক-শ্রোতাদের। তারই একটি ভিডিও মমতাজ তার ফেসবুকে শেয়ার করেছেন, যা এখন ভাইরাল।

ভিডিওতে দেখা যায়—বাহারি আলোক সজ্জায় সজ্জিত মঞ্চ। যার সামনে দাঁড়িয়ে অসংখ্য দর্শক-শ্রোতা। প্রিয় শিল্পী কণ্ঠে তুলেছেন ‘মরার কোকিলে’ গানটি। যার সঙ্গে সুর মিলিয়েছেন অগণিত দর্শক। সোশ্যাল মিডিয়ায় মমতাজের গায়কির প্রশংসা করছেন নেটিজেনরা।

গত বুধবার সিংড়া উপজেলা কোট মাঠে অনুষ্ঠিত হয় উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। সেখানে অংশ নেন সংসদ সদস্য মমতাজ বেগম। সকাল ১০টায় শুরু হয়ে নানা আয়োজনে দিনব্যাপী চলে এই অনুষ্ঠান।

সিংড়া আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ভার্চুয়ালি যোগ দিয়ে এতে প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সম্মেলন শেষে সন্ধ্যার দিকে শুরু হয় সংগীতানুষ্ঠান।

এন এইচ, ২০ নভেম্বর

Back to top button