বলিউড

সন্তান নিয়ে প্রশ্ন করায় রেগে গেলেন রাম চরণের স্ত্রী

হায়দ্রাবাদ, ২০ নভেম্বর – দক্ষিণী সিনেমার মেগাস্টার রাম চরণ। ২০১২ সালে উপাসনার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি। বিয়ের পর কেটে গেছে দীর্ঘ ৯ বছর। কিন্তু এখনো সন্তান নেননি এই দম্পতি!

সাধারণত সংবাদকর্মীরা সহজে পান না রাম চরণকে। তাই এ নিয়ে তাকে প্রশ্ন করার সুযোগও কম। কিন্তু তার স্ত্রী প্রায়ই এই প্রশ্নের মুখে পড়েন! এবার এই প্রশ্ন শুনে রেগে গেলেন রাম চরণের স্ত্রী। টলিউড ডটনেট এ খবর প্রকাশ করেছে।

উপাসনা বলেন, ‘সন্তান নেওয়া না নেওয়ার বিষয়টি আমার আর রাম চরণের একান্ত ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে কোনো মন্তব্য করার প্রয়োজন আছে বলে মনে করি না। আমার যখন ইচ্ছা তখন সন্তানের বিষয়ে কথা বলব। কারো সঙ্গে এ বিষয়ে কথা বলতে বাধ্য নই।’

রাম চরণের মুক্তি প্রতীক্ষিত আলোচিত সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। পাশাপাশি বাবা চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। এটি প্রযোজনাও করছেন এই অভিনেতা।

পরিচালক এস শংকরের ‘আরসি১৫’ সিনেমায় অভিনয় করছেন রাম চরণ। গল্পে সিবিআইয়ের প্রাক্তন যুগ্ন পরিচালক ভিভি লক্ষ্মী নায়ণের চরিত্রে দেখা যাবে রাম চরণকে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন কিয়ারা আদভানি। এছাড়াও অভিনয় করছেন শ্রীকান্ত, অঞ্জলি, নবীন চন্দ্র, সুনীল, জয়রাম প্রমুখ। বড় বাজেটের এ সিনেমা প্রযোজনা করছেন দিল রাজু।

এন এইচ, ২০ নভেম্বর

Back to top button