ক্রিকেট

বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তান একাদশে অন্তত তিন পরিবর্তন

ঢাকা, ১৮ নভেম্বর – শুক্রবার শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই ম্যাচের আগে নিজেদের স্কোয়াড ১২ জনে নামিয়ে এনেছে সফরকারীরা। বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচের একাদশে থাকা তিন খেলোয়াড়কে রাখেনি তারা। অর্থাৎ বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচের একাদশে অন্তত তিনটি পরিবর্তন থাকছে তাদের।

টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে মাত্র এক পরিবর্তন এনে ১৮ খেলোয়াড় নিয়ে বাংলাদেশে তিন ম্যাচের সিরিজ খেলতে এসেছে পাকিস্তান ক্রিকেট দল। অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজের জায়গায় নেওয়া হয়েছে আরেক অলরাউন্ডার ইফতিখার আহমেদকে। তবে তাকে রাখা হয়নি ১২ জনের দলে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনালে খেলা আসিফ আলি ও ইমাদ ওয়াসিমকে নেওয়া হয়নি প্রথম ম্যাচের দলে। এছাড়া সেই ম্যাচটি খেলা হাফিজ স্কোয়াডেই নেই। এ তিনজনের জায়গায় অন্য তিনজন খেলোয়াড়কে নিয়ে বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচটি খেলবে পাকিস্তান।

এই ম্যাচের ১২ জনের দলে নেওয়া হয়েছে হায়দার আলি, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়রকে। এই চারজনের মধ্যে অন্তত তিনজন খেলবেন প্রথম ম্যাচে। পাকিস্তানের টিম ম্যানেজম্যান্টের ওপর নির্ভর করছে প্রথম ম্যাচের একাদশে এ চারজনকেই নেওয়া হবে কি না।

প্রথম ম্যাচের জন্য পাকিস্তানের ১২ জনের দল
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হায়দার আলি, ফাখর জামান, শোয়েব মালিক, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি ও হাসান আলি।

সূত্রঃ জাগো নিউজ

আর আই

Back to top button