ফ্যাশন

ফ্যাশনে আবার মিডি স্কার্ট

নারীর ফ্যাশনে নতুনত্ব ফুটিয়ে তোলার জন্য বিশেষ কিছু খুঁজছেন? তাহলে বেছে নিতে পারেন আয়তন স্ফীতকারী মিডি স্কার্ট। ৭০ এবং ৮০ এর দশকের জনপ্রিয় এই স্টাইলটি আবারও জায়গা করে নিচ্ছে ফ্যাশন বিশ্বে। এছাড়া আপনি যখনই ৮০ এর দশকের কোন চলচ্চিত্র দেখবেন তখনই চোখে পড়বে আকর্ষণীয় এই পোশাকটি। এই পোশাকটি যারা পছন্দ করেন তাদের জন্য সুসংবাদ হচ্ছে এটি এখন আবার ফ্যাশনে চলে আসছে এবং অনেক ডিজাইনাররাও বর্তমানে বিভিন্ন স্টাইল ও কাপড়ে এটি তৈরি করছেন।

বর্তমানে ফ্যাশনে ভালভাবে জায়গা করে নিয়েছে মিডি স্কার্ট। প্রায় সব জায়গায় মার্কেটে কম বেশি পাওয়া যাচ্ছে এই আইটেমটি। নতুন কালেকশনটি দেখে নিন এবং তৈরি করুন আপনার নিজের ফ্যাশন আইডিয়া। মিডি স্কার্ট পরা তেমন কঠিন কিছু নয়। বিভিন্ন স্টাইল আইডিয়া তৈরি করে আপনি নিজেও এটি পরতে পারেন। তবে এটা মাঝে মাঝে কাপড়ের ওপরও নির্ভর করে এর ফ্যাশন।

আপনি যদি সুন্দর এবং ক্লাসিক একটি স্কার্ট পরতে চান তাহলে এর সাথে বেছে নিতে পারেন স্ট্রাইপ করা অথবা সাধারণ ব্লাউজ কিংবা সাধারণ সাদা কামিজ। ক্যাজুয়াল লুকের জন্য এর সাথে পরতে পারেন সাধারণ টপস এবং চাইলে এর ওপর চাপিয়ে নিতে পারেন ডেনিম ভেস্ট অথবা ডেনিম জ্যাকেট। প্লেফুল লুজ নিয়ে আসতে চাইলে এর সাথে পরতে পারেন ডেনিম শার্ট।

এম ইউ

Back to top button