জাতীয়

খালেদা জিয়াকে তিলে তিলে নিঃশেষ করার ষড়যন্ত্র করা হচ্ছে: রিজভী

ঢাকা, ১৩ নভেম্বর – বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে `তিলে তিলে নিঃশেষ করার‘ ষড়যন্ত্র করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী। খালেদা জিয়াকে `জোর করে‘ বন্দি করে রাখা হয়েছে দাবি করে তিনি বলেন, `গতকাল দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। এটা কি গভীর ষড়যন্ত্রের অংশ? দেশনেত্রীকে আপনি তিলে তিলে নিঃশেষ করতে চান?‘

রবিবার (১৪ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে স্বাধীনতা ফোরাম আয়োজিত ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসানের মুক্তি দাবিতে এক মানববন্ধনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, `বাংলাদেশে জনগণ কিন্তু কখনোই কোনও স্বৈরশাসককে বেশিদিন টলারেট করেনি। এই সরকারের পতনের ঘণ্টাও বাজছে চারিদিকে।‘

দলীয় নেতাকর্মীদের মুক্তি চেয়ে রিজভী বলেন, `আমরা সকল ছাত্র ও বিএনপি নেতৃবৃন্দের মুক্তি চাই, দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি চাই। এই মুহূর্তে জন্য আপনাদের শপথ নিতে হবে, শেখ হাসিনার নীল নকশা ব্যর্থ করে দিতে হলে আমাদের রাজপথে স্থায়ীভাবে থাকতে হবে।

এ সময় তিনি দলের পক্ষ থেকে বেগম খালেদা জিয়ার মুক্তি কামনায় আগামী মঙ্গলবার সারাদেশে দোয়া মাহফিলের কর্মসূচি ঘোষণা করেন।

স্বাধীনতা ফোরামের সভাপতি ও বিএনপি নেতা আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ‘র সভাপতিত্বে মানববন্ধনে অন্যদের মধ্যে বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা, বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কৃষক দলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, আকরামুল হাসান মিন্টু, ছাত্রদলের সভাপতি ফজলুল হক খোকন, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল প্রমুখ বক্তৃতা করেন।

সূত্রঃ বাংলা ট্রিবিউন

আর আই

Back to top button