ঢালিউড

আপাতত কিছুদিনের বিদায়, বললেন দীঘি

ঢাকা, ১৪ নভেম্বর- সম্প্রতি অভিনয় নিয়ে দারুণ সরব দেখা গেছে প্রার্থনা ফারদিন দীঘিকে। শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে পর্দায় এসেছেন। একই ভূমিকায় কাজ করেছেন আরও কিছু ছবিতে।

তবে এখনই ছেদ পড়ছে তার অভিনয়ের। না, অভিনয়কে একেবারে ‘টা-টা বাই-বাই’ বলছেন না তিনি। আপাতত কিছুদিনের বিরতি নিচ্ছেন। কারণ সামনেই তার এইচএসসি পরীক্ষা।

দীঘির বক্তব্য, ‘আজ (১৪ নভেম্বর) শুটিং শেষ করে আপাতত অভিনয় থেকে বিদায় নেবো। কারণ সামনে আমার এইচএসসি পরীক্ষা। আগামী ২ ডিসেম্বর থেকে পরীক্ষা শুরু, তাই এখন আর কোনও সিনেমার কাজ রাখিনি। এই সময়টা শুধু পড়াশোনা নিয়েই থাকতে হবে। প্রস্তুতি ভালোভাবে নিতে চাই।’

দীঘি আজ ‘শ্রাবণ জ্যোৎস্নায়’ সিনেমার শুটিং করছেন। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের উপন্যাস অবলম্বনে সরকারি অনুদানে এই সিনেমা হচ্ছে। যা নির্মাণ করছেন আবদুস সামাদ খোকন। কাজ চলছে ফরিদপুরে। শুটিং শেষ করে আজ রাতে অথবা কাল সকালে ঢাকার উদ্দেশে রওনা হবেন এই তারকা। এরপর সপ্তাহ খানিক বিরতি। চলতি মাসের ২০ তারিখ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে নির্মিত ‘বঙ্গবন্ধু’র শুটিংয়ে একদিন কাজ করবেন।

এরপর এ বছর আর তাকে শুটিং ফ্লোরে দেখা যাবে না। একেবারে পড়াশোনায় ডুব দেবেন।

পড়াশোনা ও কাজ প্রসঙ্গে দীঘি আরও বলেন, ‘পুরনো সিডিউলের কিছু কাজ ছিল, সেগুলোই এখন শেষ করতে হচ্ছে। এরমধ্যেই পড়াশোনাটা চলছে। ছোটবেলায়ও পরীক্ষার আগে এভাবেই প্রস্তুতি নিতাম। সেটে বসে পড়তাম। কারণ সে সময়ও নিয়মিত ছবিতে অভিনয় করতাম। তাই বিষয়টিতে আমি একেবারেই অভ্যস্ত।’

সূত্রঃ বাংলা ট্রিবিউন

আর আই

Back to top button