ঢালিউড

যুক্তরাষ্ট্রে পা রেখেই শাকিব খানের পোস্ট ‘নিউ হোপস’

ঢাকা, ১৪ নভেম্বর – চলচ্চিত্রে দীর্ঘ সময় পার করলেও কখনও আমেরিকার ভিসা মেলেনি তার। প্রথমবারের মতো ভিসা মিলতেই উড়ে গেছেন স্বপ্নের দেশে। সেখানে বসেই সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট দিয়েছেন। লিখেছেন: ‘নিউ হোপস। আলহামদুলিল্লাহ।’

গতকাল শুক্রবার যুক্তরাষ্ট্রের উদ্দেশে ঢাকা ছাড়েন শাকিব খান। এই প্রথম তার যুক্তরাষ্ট্র ভ্রমণ। তিনি সেখানে ১০ দিন অবস্থান করবেন বলে জানা যায়।

আগামীকাল (১৪ নভেম্বর) নিউ ইয়র্ক শহরে বসছে মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’র আসর। স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এই অনুষ্ঠানের অন্যতম অতিথি এই চিত্রনায়ক।

অ্যাওয়ার্ড অনুষ্ঠান পরিচালনা করছেন ইজাজ খান স্বপন। তিনি বলেন, শাকিব খান ছাড়াও দেশের জনপ্রিয় অনেক তারকা সেখানে যাচ্ছেন। যুক্তরাষ্ট্রে দেশের একাধিক গুণী শিল্পী রয়েছেন। তারাও অংশ নেবেন অনুষ্ঠানে।

যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে শাকিব বলেন, ‘চ্যানেল আই একটি মহৎ উদ্যোগ নিয়েছে। সেখানে শামিল হতে পারছি এটা সৌভাগ্যের। তাছাড়া কোভিডের কারণে দীর্ঘদিন দেশের বাইরে যাওয়া হয়নি। চ্যানেল আইয়ের অনুষ্ঠানের পাশাপাশি ঘোরাঘুরি করে নিজেকে একটু সময়ও দিতে পারবো।’

শাকিব খান ছাড়াও এই অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছেন আফজাল হোসেন, রফিকুল আলম, ফাহমিদা নবী, নকীব খান, কুমার বিশ্বজিৎ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যাসহ আরো অনেকে।

১৪ নভেম্বর নিউ ইয়র্কে অনুষ্ঠান হলেও ঢাকায় আরেকটি অনুষ্ঠানের আয়োজন করা হবে। দর্শক দুটি অনুষ্ঠানই চ্যানেল আইয়ের পর্দায় উপভোগ করতে পারবেন থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে।

এন এইচ, ১৪ নভেম্বর

Back to top button