ক্রিকেট

হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

নয়াদিল্লী, ১৩ নভেম্বর – মোস্ট ওয়ান্টেড মাফিয়া দাউদ ইব্রাহিমের ঘনিষ্ঠ সহযোগী রিয়াজ ভাটির স্ত্রীকে ধর্ষণ ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে ভারতী ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে।

একই অপরাধের অভিযুক্ত হয়েছেন সাবেক ক্রিকেটার মুনাফ প্যাটেল এবং কংগ্রেস নেতা ও ক্রিকেট কর্মকর্তা রাজিব শুক্লা।

ভারতীয় সংবাদ সংস্থা জানিয়েছে, মুম্বাইয়ের সান্টা ক্রুজ পুলিশ স্টেশনে তিনজনের বিরুদ্ধে এই গুরুতর অভিযোগ আনেন রিয়াজের স্ত্রী রেহনুমা ভাটি নিজেই। অভিযোগ আমলে নিলেও এখনো অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেনি মুম্বাই পুলিশ।

স্বামী রিয়াজের বিরুদ্ধে অভিযোগ এনে রেহনুমার দাবি, ২০১১-১২ সালে এক ব্যক্তি, ২০১৪-১৫ সালে এক ক্রিকেটার এবং পরে আরেকজন ক্রীড়াব্যক্তিত্ব ও তার বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করেন তার স্বামী।

এদিকে সান্টা ক্রুজ পুলিশ স্টেশন জানিয়েছে, এখন পর্যন্ত রেহনুমা ভাটির অভিযোগের প্রমাণ খুঁজে পাইনি আমরা। তবে তদন্ত চলছে। প্রমাণ পেলেই ক্রিকেটার হার্দিকসহ বাকিদের বিষয়ে মামলা করা হবে।’

তবে রেহনুমার দাবি, পুলিশ তাকে সহযোগিতা না করে এড়িয়ে যাচ্ছে। এফআইআর দায়েরের জন্য টাকা চাইছে তারা।

রেহনুমা বলেছেন, ‘আমি অভিযোগপত্র জমা দিয়েছি ২৪ সেপ্টেম্বরে। এখন নভেম্বর মাস চলছে। পুলিশ কর্তৃপক্ষের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা আমাকে টাকা দিতে বলেছে। কিন্তু আমি কেন দুর্নীতিতে জড়াব? আমি তো ঠিক জায়গায় আছি, তারাই না অপরাধী।’

সূত্র : যুগান্তর
এন এইচ, ১৩ নভেম্বর

Back to top button