ঢাকা

চাকরি ছেড়ে দেওয়ায় স্ত্রীকে হত্যা

ঢাকা, ১৩ নভেম্বর – রাজধানীর যাত্রাবাড়ীর গোবিন্দপুর এলাকায় পারিবারিক কলহের জেরে রুপা আক্তার (৩০) নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন তার স্বামী।

শনিবার (১৩ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুপা লক্ষ্মীপুরের কমলনগর থানার উত্তর চরমাটি গ্রামের হাফেজ উদ্দিনের মেয়ে।

যাত্রাবাড়ী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাহমুদা রহমান জানান, খবর পেয়ে যাত্রাবাড়ীর গোবিন্দপুরে একটি টিনশেড বাসা থেকে মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, পরিবারের লোকজনের কাছে জানতে পারি কথা-কাটাকাটির এক পর্যায়ে রুপার বুকে ছুরিকাঘাত করেন তার স্বামী আব্দুল জাহের। এতে ঘটনাস্থলেই রুপার মৃত্যু হয়। এরপর আব্দুল জাহের পালিয়ে যান।

নিহতের বোন মুক্তা আক্তার জানান, রুপা আগে একটি গার্মেন্টসে চাকরি করতেন। একমাস আগে চাকরি ছেড়ে দেন তিনি। এই নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে সবসময় ঝগড়া লেগেই থাকতো। রুপার স্বামী মাটিকাটার কাজ করেন। মাঝেমধ্যেই তিনি রুপাকে বলতেন- ‘তুই চাকরি ছাড়লি কেন?’ এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুপার বুকে ছুরিকাঘাত করেন জাহের। এতে ঘটনাস্থলেই রুপার মৃত্যু হয়।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/১৩ নভেম্বর ২০২১

Back to top button