পিরোজপুর

পিরোজপুরে যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায় আটক ৯

পিরোজপুর, ০৯ নভেম্বর – পিরোজপুরের সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের নৌকার প্রার্থী তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপনের নির্বাচনী প্রচারণায় গিয়ে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়েছেন।

এ ঘটনায় অপর চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বরসহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে পুলিশ তাদের কাছ থেকে একটি পিস্তল উদ্ধার করেছে বলে জানান পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান।

আটককৃতরা হলেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর, আশিকুর রহমান নোমান, মাহবুবুর রহমান, খায়রুল মোর্শেদ, সাকিল শেখ, সামির হোসেনসহ মোট ৯ জন।

এদিকে রোববার রাতে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভর অবস্থা আরও অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য সোমবার দুপুরে খুলনা থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়েছে।

রোববার রাতে সংঘর্ষের সময় গুলিবিদ্ধ শুভসহ বিদ্রোহী প্রার্থীর হামলায় সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজুসহ কয়েকজন আহত হয়।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর ২য় ধাপে শংকরপাশা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

পিরোজপুর সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, রোববার রাতে সংঘর্ষের ঘটনার পরপরই পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালায়। পরে বিভিন্ন স্থান থেকে মোট ৯ জনকে আটক করা হয়। শংকরপাশা এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনও কোনো মামলা হয়নি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০৯ নভেম্বর

Back to top button