ফুটবল

গায়িকার মর্মান্তিক মৃত্যুতে নেইমারের শোক

বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন জনপ্রিয় ব্রাজিলিয়ান গায়িকা মারিলিয়া মেন্ডোনকা। তার বয়স হয়েছিল ২৬।

এক প্রতিবেদনে জানা গেছে, ব্রাজিলের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মিনাস জেরাইস রাজ্যের প্রত্যন্ত অঞ্চলে এই দুর্ঘটনা ঘটেছে। এতে মারিলিয়া মেন্ডোনকা ছাড়াও তার চাচা, প্রযোজক ও দু’জন ক্রু নিহত হয়েছেন।

শুক্রবার (৫ নভেম্বর) দুর্ঘটনাস্থল থেকে ১২ কিলোমিটার দূরে একটি কনসার্টে অংশ নিয়েছেন মারিলিয়া। বিমানে চড়ার আগে একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্টও করেন তিনি।

এই শিল্পীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ব্রাজিলের জনপ্রিয় তারকা ফুটবলার নেইমার। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না, বিশ্বাস হচ্ছে না।’ এছাড়া জনপ্রিয় গায়িকা আনিটা লিখেছেন, ‘আমি বিশ্বাস করতে পারছি না। এখনো আশা আছে এমনটা শুনতে চাই।’

লাতিন গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী মারিলিয়া মেন্ডোনকা বর্তমান প্রজন্মের কাছে বেশ জনপ্রিয়। কিশোর বয়স থেকে সংগীত ক্যারিয়ার শুরু করেন। ২০১৬ সালে আলোচনায় আসেন। তিনি ব্রাজিলের ‘সার্তানেজো’ লোকসংগীতের জন্য পরিচিত ছিলেন। তাকে ‘কুইন অব সাফারিং’ নামেও ডাকা হতো।

করোনা মহামারির কারণে গত বছর মারিলিয়া মেন্ডোনসার কনসার্ট বন্ধ হয়ে যায়। তবে এই সময় অনলাইনেই বেশ কয়েকটি অনুষ্ঠান করেছেন তিনি। এর মধ্যে একটিতে রেকর্ড সংখ্যক দর্শক অনুষ্ঠান উপভোগ করেন। ইউটিউবে সর্বোচ্চ ৩.৩ মিলিয়ন দর্শক লাইভ স্ট্রিমিংয়ে ছিলেন। এছাড়া দেশটিতে ২০২০ সালে স্পর্টিফাইয়ে সবচেয়ে বেশিবার শোনা শিল্পীও মারিলিয়া।

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০৭ নভেম্বর

Back to top button