ঢালিউড

মোশাররফ করিমের সঙ্গে বাংলাদেশের সিনেমায় পার্নো মিত্র

ঢাকা, ০৬ নভেম্বর – বাংলাদেশের সিনেমায় আবারও কাজ করতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’তে দেখা যাবে তাকে। ফজলুল কবীর তুহিনের পরিচালনায় এতে পার্নোর বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

‘বিলডাকিনী’ সিনেমায় অভিনয়ের বিষয়ে পার্নো ভারতীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তার ভাষ্য, ‘এই ছবির প্রস্তাব পাওয়ার পর গল্পটা পড়ে ভালো লাগে। তারপর যখন শুনি মোশাররফ করিমের সঙ্গে কাজ করব, খুশি হই। উনার সঙ্গে ভিডিও কলে কথা হয়েছে।’

সিনেমায় মোশাররফ করিম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন লুৎফর রহমান জর্জ। বিষয়টি নিয়ে পরিচালক তুহিন ও অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে যোগাযোগ করা হলে তাদের ফোনে পাওয়া যায়নি।

এদিকে জানা যায়, এটি নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। রাজশাহী অঞ্চলের কাছে একটি গ্রামে হবে সিনেমার শুটিং। যা শুরু হবে ডিসেম্বরেই। আর আগামী বছর এপ্রিলে সিনেমাটি মুক্তি পেতে পারে।

উল্লেখ্য, ২০১৬ সালে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় অভিনয় করেন পার্নো মিত্র। এতে ছিলেন বলিউড তারকা ইরফান খানও। নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জীবন ছায়া অবলম্বনে এটি নির্মিত।

এন এইচ, ০৬ নভেম্বর

Back to top button