বলিউড

ক্যাটরিনার সঙ্গে অক্ষয়ের ‘টিপ টিপ বারসা পানি’ (ভিডিও)

মুম্বাই, ০৬ নভেম্বর – অক্ষয় কুমার ও রাভিনা ট্যান্ডন অভিনীত ‘মোহরা’ (১৯৯৪) সিনেমার জনপ্রিয় গান ‘টিপ টিপ বারসা পানি’। নতুন আঙ্গিকে পর্দায় এসেছে এটি। তবে এবার রাভিনা নয়, এই গানে অক্ষয়ের সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ।

দীর্ঘদিন পর ‘সূর্যবংশী’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন অক্ষয়-ক্যাটরিনা। এই সিনেমাতেই গানটি নতুনভাবে দেখা গেছে। পাশাপাশি আবারো পর্দায় অক্ষয়-ক্যাটরিনার রসায়ন দেখতে পেলেন দর্শক। গানটির নতুন সংস্করণ কম্পোজ করেছেন তানিস্ক বাগচী। কোরিওগ্রাফি করেছেন ফারাহ খান।

‘টিপ টিপ বারসা পানি’ গানের নতুন সংস্করণে ক্যাটরিনাকে রুপালি রঙের শাড়িতে দেখা গেছে। বৃষ্টির পানিতে নাচছেন তিনি। তার সঙ্গে আছেন অক্ষয়। মূল গানের কিছু স্টেপেও নেচেছেন ক্যাটরিনা। নতুন গানটি দর্শকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি করেছে। তবে ইতিবাচক মন্তব্য বেশি। একজন লিখেছেন, ‘রাভিনার বরাবর কেউ হতে পারবেন না কারণ তিনি কিংবদন্তি। তবে ক্যাটরিনা তার সর্বোচ্চটুকু দিয়েছেন এবং মুখভঙ্গি ও নাচ দিয়ে মুদ্ধ করেছেন। অক্ষয় ও ক্যাটরিনার রসায়ন অনেক পছন্দ।’ অপর একজন লিখেছেন, ‘এই গানটি কখনোই পুরাতন হবে না। গানটির জন্য ক্যাটরিনা পারফেক্ট পছন্দ।’ অন্য একজন মন্তব্য করেছেন, ‘সত্যি? তাদের বয়স দিন দিন কমছে। তাদের এনার্জি অসাধারণ।’

‘সূর্যবংশী’ সিনেমাটি ৫ নভেম্বর মুক্তি পেয়েছে। পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সের নতুন সিনেমা এটি। এতে এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা গেছে অক্ষয় কুমারকে। সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হয়েছেন অজয় দেবগন ও রণবীর সিং।

এন এইচ, ০৬ নভেম্বর

Back to top button