বলিউড

দীপাবলির সেই রাতে গভীর প্রেমে রণবীর-আলিয়া

মুম্বাই, ০৬ নভেম্বর – বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিউডে গুঞ্জন ছিল আগামী ডিসেম্বরেই সাতপাকে বাঁধা পড়ছেন তারা। সেই গুঞ্জনও হয়তো গুঞ্জনই থেকে যাবে। বলিউডলাইফ ডটকম জানিয়েছে, রণবীর-আলিয়া বিয়ে নিয়ে বেশ উচ্ছ্বসিত; কিন্তু চলতি বছর নয়, তারা বিয়ে করবেন ২০২২ সালে। তবে বিয়ে এ বছর কিংবা আগামী বছর- যখনই হোক না কেন তার আগে তারা মজেছেন গভীর প্রেমে! সম্পর্ক নিয়ে আর কোনো লুকোচুরি করেছে না এ জুটি। দিওয়ালির রাতে তাদের মনে বসন্ত এসেছিল। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দিওয়ালি লুক শেয়ার করেন আলিয়া। এদিন রণবীর পরেছিলেন গাঢ় নীল রঙের কুর্তা। অন্যদিকে আলিয়ার লেহেঙ্গাতেও ছিল নীলের ছোঁয়া। রণবীরের হাত জড়িয়ে রেখেছিল আলিয়ার কোমর। আলিয়াও জড়িয়েছিলেন রণবীরকে।

২০১৮ সাল থেকে প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। গত বছরও বিয়ের পরিকল্পনা করেছিলেন এ জুটি; কিন্তু করোনা মহামারীর কারণে শেষ পর্যন্ত বাতিল করতে হয়। এ ছাড়া রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর মারা যাওয়াতে তাদের বিয়ে পিছিয়েছে বলেও গুঞ্জন চাউর হয়েছিল।

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে রণবীর এবং আলিয়াকে। এটি আছে মুক্তির অপেক্ষায়। গুঞ্জন রয়েছে সিনেমাটি মুক্তি পাওয়ার পর পরিবার এবং আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করবেন এই জুটি। যদিও বিষয়টি নিয়ে রণবীর বা আলিয়া এখনো প্রকাশ্যে মুখ খোলেননি।

বর্তমানে আলিয়ার ঝুলিতে কয়েকটি সিনেমার কাজ রয়েছে। সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’, এস এস রাজামৌলির ‘ট্রিপল আর’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। অন্যদিকে ‘শমশেরা’ সিনেমায় দেখা যাবে রণবীরকে। এ ছাড়া লাভ রঞ্জনের একটি সিনেমায়ও অভিনয় করবেন তিনি।

এন এইচ, ০৬ নভেম্বর

Back to top button