ক্রিকেট

যে কারণে নামিবিয়ার ড্রেসিং রুমে গিয়েছিলো পাকিস্তানি ক্রিকেটাররা (ভিডিও)

আবুধাবি, ০৩ নভেম্বর – হেসেখেলে হারাবে নামিবিয়াকে পাকিস্তান— এমনটাই ধারণা করছিল সবাই। কিন্তু নামিবিয়া বড় রানের চাপায় নুয়ে পড়েনি। লড়ে গেছে। পাকিস্তানের বোলারদের সামনে ২০ ওভার টিকে থেকে ১৪৪ রান সংগ্রহ করতে পারায় প্রশংসা পাচ্ছে দলটি।

নামিবিয়ার লড়াকু পারফরম্যান্সের প্রশংসা করছে পাকিস্তান দলও।

এ কারণে ম্যাচ শেষে নামিবিয়ার ড্রেসিং রুমে গিয়ে শুভেচ্ছা জানিয়ে এসেছে টি২০ বিশ্বকাপের প্রথম চার ম্যাচে জয় পাওয়া পাকিস্তান।

আর ড্রেসিং রুমে যাওয়ার পর নামিবিয়ার ক্রিকেটারদের সঙ্গে হাফিজ-শাহিন আফ্রিদিরা আলাপ করছেন এমন একটি ভিডিও টুইটারে পোস্ট করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। আড়াই মিনিটের এ ভিডিও ইতোমধ্যে দেখা হয়েছে প্রায় ৯ লাখ ১০ হাজারের বেশিবার। এ পোস্ট রিটুইট হয়েছে আট হাজারের বেশিবার। লাইক জমা পড়েছে ৪২ হাজারের বেশি।

ভিডিওর ক্যাপশনে পাকিস্তান ক্রিকেট বোর্ড লিখেছে, নামিবিয়াকে অভিনন্দন জানাতে তাদের ড্রেসিংরুমে গিয়েছিল পাকিস্তান টিম।

ভিডিওতে দেখা যায়, শাহিন আফ্রিদি-মোহাম্মদ হাফিজ কথা বলছেন নামিবিয়ার খেলোয়াড়দের সঙ্গে।

যদিও কিছু সময় আগেও তারা ছিলেন একে অপরের প্রতিপক্ষ।

এদিন ম্যাচের প্রথমদিকে নামিবিয়ার বোলাররা ভালোই ভুগিয়েছে বাবর-রিজওয়ানকে। তাদের দুর্দান্ত বোলিংয়ের কারণে রানের গতি ছিল একেবারেই ধীর। কিন্তু ধীরে ধীরে বাবর আজম ও রিজওয়ান হাত খুলে খেলা শুরু করেন। এরপর হাফিজ এসে তাকে যোগ্য সঙ্গ দিলে ১৮৯ রান সংগ্রহ করে পাকিস্তান। সে লক্ষ্যে মাঠে নেমে ২০ ওভার ব্যাটিং করে ৫ উইকেটে ১৪৪ রান তুলে নিজেদের সামর্থ্য প্রমাণ করেছে নামিবিয়া।

এবারের বিশ্বকাপে শুরু থেকেই চমক দেখিয়ে আসছে আইসিসির সহযোগী দেশ নামিবিয়া। নেদারল্যান্ডস ও আয়ারল্যান্ডকে হারিয়ে উঠে আসে বিশ্বকাপের সুপার টুয়েলভে। পরে সুপার টুয়েলভে স্কটল্যান্ডকে ৪ উইকেটে হারায় দেশটি।

সূত্র : যুগান্তর
এন এইচ, ০৩ নভেম্বর

Back to top button