গোপালগঞ্জ

গেম খেলা নিয়ে বিরোধে যুবক খুন

গোপালগ‌ঞ্জ, ০৩ নভেম্বর – গোপালগঞ্জ সদর উপ‌জেলার ভোজরগাতি গ্রামে মোবাই‌লে গেম খেলা নি‌য়ে বি‌রো‌ধের জের ধ‌রে সংঘ‌র্ষে কবির সরদার (৩৮) নামে এক যুবক খুন হয়েছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত ক‌রেন।

তিনি জানান, সন্ধ্যায় সদর উপ‌জেলার ভোজরগা‌তি গ্রামের ভোজরগাতি সরকা‌রি প্রাথমিক বিদ্যালয়ের ছাদে স্থানীয় জাহিদ শেখের ছেলে হাসান শেখ ও লোকমান সরদারের ছেলে টিটু সরদার সঙ্গীয় কয়েকজন মিলে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলেন। এর একপর্যা‌য়ে টিটু সরদার ও হাসান শেখের মধ্যে কথা কাটাকাটি ঘটনা ঘ‌টে। পরে স্থানীয় ইউনিয়ন সদস্য আরোজ আলী বিষয়টি মীমাংসা করে দেন। এর কিছুক্ষণ পরে ওই স্কুলের সামনে হাসান শে‌খের পিতা জাহিদ শেখ টিটু সরদারের ওপর ধারালো ছুরি দিয়ে আক্রমণ করেন। অবস্থা বেগতিক দেখে একই এলাকার কবির সরদার উভয়ের মারামারি ঠেকাতে এগিয়ে আসেন। এ সময় জাহিদ শেখের ধারালো ছুরি আঘাতে কবির সরদার ও টিটু সরদার মারাত্মক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক কবিরকে মৃত ঘোষণা করে।

অন্যদিকে আহত টিটু সরদারে অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠা‌নো হয়েছে।

সূত্র: বাংলানিউজ
এম ইউ/০৩ নভেম্বর ২০২১

Back to top button