বলিউড

রোহিত শেঠীর অনুরোধে সরে দাঁড়ালেন সালমান খান!

মুম্বাই, ০২ নভেম্বর – বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি সিনেমা মুক্তি নিয়ে এই অভিনেতার কাছে একটি অনুরোধ করেন জনপ্রিয় নির্মাতা রোহিত শেঠি। সেই অনুরোধ রেখেছেনও সালমান।

মুক্তির অপেক্ষায় সালমানের ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। আগামী ৫ নভেম্বর এর মুক্তির তারিখ নির্ধারণ করেন নির্মাতারা। একই সময় মুক্তি পাচ্ছে রোহিত শেঠি পরিচালিত ‘সূর্যবংশী’। এরপরই সালমানের কাছে তার সিনেমাটির মুক্তি পেছানোর অনুরোধ করেন রোহিত। পরে ‘দাবাং’ সিনেমাখ্যাত এই অভিনেতা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার মুক্তির তারিখ পরিবর্তন করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম এই তথ্য জানিয়েছে।

আগামী ৫ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘সূর্যবংশী’। এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। এতে এটিএস অফিসার বীর সূর্যবংশী চরিত্রে দেখা যাবে তাকে। ‘সিং ইজ কিং’, ‘নমস্তে লন্ডন’, ‘ওয়েলকাম’, ‘তিস মার খান’ সিনেমার পর এই সিনেমায় আবারো ক্যাটরিনার সঙ্গে জুটি বাঁধছেন এই অভিনেতা। এছাড়া সিনেমাটিতে অজয় দেবগন ও রণবীর সিংকে অতিথি চরিত্রে দেখা যাবে।

অন্যদিকে, তারিখ পরিবর্তন হওয়ায় এখন আগামী ২৬ নভেম্বর মুক্তি পাবে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। ২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি পরিচালনা করেছেন মহেশ মাঞ্জরেকর। এই সিনেমার মাধ্যমেই প্রথমবার বড়পর্দায় একসঙ্গে হাজির হচ্ছেন সালমান এবং তার ভগ্নিপতি আয়ুশ শর্মা। এতে একজন দুঃসাহসী শিখ পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে সালামানকে। অন্যদিকে, একজন কুখ্যাত গ্যাংস্টারের চরিত্রে পর্দায় হাজির হবেন আয়ুশ।

এন এইচ, ০২ নভেম্বর

Back to top button