কুমিল্লা

অটোরিকশাকে বাসের চাপা, স্বামী-স্ত্রীসহ নিহত ৩

কুমিল্লা, ০২ নভেম্বর – কুমিল্লার মনোহরগঞ্জে একুশে পরিবহনের একটি বাস চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার ৩ যাত্রী মারা গেছেন। এদের দু’জন স্বামী-স্ত্রী এবং একজন কলেজ ছাত্রী। অটোরিকশার চালক গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১০টার দিকে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউনিয়নের কাঁচি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা সকলেই বিপুলাসার ইউনিয়নের সাইকচাইল গ্রামের বাসিন্দা। এরা হলেন- ওই গ্রামের কুয়েত প্রবাসী হারুনুর রশিদের মেয়ে নাথেরপেটুয়া ডিগ্রি কলেজের শিক্ষার্থী সায়মুনা আক্তার (২১), একই গ্রামের আবদুল হাকিমের ছেলে রুহল আমিন (৬০) এবং রুহল আমিনের স্ত্রী সেলিনা আক্তার (৪৫)। গুরুতর আহত অটোরিকশাচালক মো.খোকন মিয়াকে (৫০) কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মনোহরগঞ্জ থানার নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. জাফর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জাফর আহমেদ বলেন, একুশে পরিবহনের বাসটি হিমাচল পরিবহনের একটি বাসকে ওভারটেক করতে গিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। বাসটি ছিলো ঢাকাগামী, আর অটোরিকশাটি সাইকচাইল গ্রাম থেকে নাথেরপেটুয়ার দিকে আসছিলো। আমরা নিহতদের মরদেহ উদ্ধার করেছি। চাপা দেওয়া বাসটিকে হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় তিন কিলোমিটার দূরে খিলা এলাকায় আটক করেছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০২ নভেম্বর

Back to top button