বগুড়া

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই

বগুড়া, ০১ নভেম্বর – বগুড়া শহরতলীর ছোট কুমিড়ায় পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিয়েছে তার পরিবারের সদস্যরা। রোববার দিবাগত রাত ৯টায় এ ঘটনা ঘটে।

মাদক ব্যবসায়ীদের হামলায় সদর পুলিশ ফাঁড়ির এটি এস আই নাসিম ও পুলিশের সোর্স সাবেক পুলিশ সদস্য আব্দুল মান্নান আহত হয়। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, গত কয়েকদিন পূর্বে সদর ফাঁড়ি পুলিশ ছোট কুমিড়া গ্রামের আজিজুলের মেয়ে শম্পাকে ২ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করে। ওই মাদক মামলার আসামি শম্পার স্বামীকে গ্রেপ্তারের জন্য রোববার রাতে সদর পুলিশ ফাঁড়ির একটি টিম ছোট কুমিড়া গ্রামে যায়। সেখানে পুলিশ শম্পার স্বামীকে না পেয়ে তার ভাই পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী শয়নকে গ্রেপ্তার করে। এসময় তার পরিবারের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে শয়নকে ছিনিয়ে নেয়।

বগুড়া সদর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক তাজমিলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত শয়নকে পুলিশ ভ্যানে ওঠার পুর্বেই তারা পুলিশের ওপর হামলা চালিয়ে আসামীকে ছিনিয়ে নেয়। তাদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে। ওই পরিবারের সবাই মাদক ব্যবসায়ী বলে জানান তিনি।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/০১ নভেম্বর ২০২১

Back to top button