ফুটবল

এখনও বার্সায় ফেরার স্বপ্ন দেখেন মেসি

বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্ক লিওনেল মেসির। আর্থিক সঙ্কটের কারণে বাধ্য হয়ে ন্যু ক্যাম্প ছাড়তে হয়েছে তাকে। কিন্তু ভালোবাসার টান এখনো কমেনি। বার্সায় আবার ফেরার চিন্তা করছেন তিনি, তবে খেলোয়াড় হিসেবে নয়।

বুটগুলি তুলে রাখার পর টেকনিক্যাল সেক্রেটারি হিসেবে বার্সার সঙ্গে নতুন সম্পর্ক তৈরি করতে চান মেসি। ভবিষ্যতে ক্লাবের সিনিয়র ম্যানেজমেন্টের অংশ হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

মেসি বলেছেন, ‘হ্যাঁ, আমি সবসময় বলেছি, যেভাবেই হোক না কেন এই ক্লাবকে সহায়তা করতে ফিরে আসতে পারলে ভালো লাগবে। ক্লাব যেন ভালো করতে পারে, সেজন্য আমি তাদের সহায়তা করতে চাই। টেকনিক্যাল সেক্রেটারি হতে পারলে খুব খুশি হব, কিন্তু আমি জানি না সেটা বার্সেলোনায় হতে যাচ্ছে কি না।’

ক্লাবের প্রতি ভালোবাসা জানিয়ে মেসি বলেছেন, ‘আমি আমার সামর্থ্য অনুযায়ী অবদান রাখতে ক্লাবে ফিরতে চাই। কারণ আমি ভালোবাসি (বার্সেলোনাকে) এবং তারা ভালো করছে, আরো এগিয়ে যাচ্ছে এবং বিশ্বের সেরাদের কাতারে থাকছে, সেটা দেখতে চাই।’

বার্সার সঙ্গে সম্পর্ক চুকিয়ে মেসি পিএসজিতে গিয়ে নিজেকে মেলে ধরতে পারছেন না। সব প্রতিযোগিতা মিলিয়ে ৮ ম্যাচ খেলে গোল করেছেন তিনটি।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ০১ নভেম্বর

Back to top button