বলিউড

নভেম্বরে বিয়ে করছেন রাজকুমার রাও

হায়দ্রাবাদ, ৩১ অক্টোবর – বিয়ে করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও। নভেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, নভেম্বরের ১০, ১১ ও ১২ তারিখে তার বিয়ের আয়োজনের পরিকল্পনা করেছেন রাজকুমার। অনেকটা ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন ‘শাদি ম্যায় জরুর আনা’ সিনেমাখ্যাত এই অভিনেতা। ইতোমধ্যে বলিউড ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠজনদের কাছে তার বিয়ে আমন্ত্রণপত্র পৌঁছে গেছে। তবে বিয়ের ভেন্যু সম্পর্কে এখনো জানা যায়নি।

প্রায় দশ বছর ধরে অভিনেত্রী পত্রলেখার সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন রাজকুমার। লিভ টুগেদার করছেন তারা। রাজকুমারের সঙ্গে প্রথম দেখা প্রসঙ্গে পত্রলেখা এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি তাকে সিনেমার পর্দাতেই প্রথম দেখি। এলএসডি সিনেমাতে। সেখানে এক অদ্ভুত চরিত্রে অভিনয় করেছিল সে। আমি ভেবেছিলাম ব্যক্তিগত জীবনেও ও হয়তো এমনটাই।’

অন্যদিকে এক বিজ্ঞাপনে পত্রলেখাকে প্রথম দেখেন রাজকুমার। প্রথম দেখেই এই অভিনেত্রীকে বিয়ে করতে চেয়েছিলেন।

২০১৪ সালে ‘সিটিলাইটস’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন পত্রলেখা। প্রথম সিনেমার জন্য স্ক্রিন অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতেন। এছাড়া ‘লাভ গেমস’, ‘নানু কি জানু’ সিনেমায় দেখা গেছে তাকে।

রাজকুমার ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘লাভ সেক্স অউর ধোকা’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন। এরপর ‘গ্যাং অব ওয়াসিপুর’, ‘কাই পো চে’, ‘শহিদ’, ‘আলীগড়’, ‘বেরেইলি কি বারফি’, ‘নিউটন’, ‘স্ত্রী’ প্রভৃতি সিনেমায় দেখা গেছে তাকে। বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ত তিনি।

এন এইচ, ৩১ অক্টোবর

Back to top button