ফুটবল

রোনালদো-কাভানি-রাশফোর্ডের গোলে জিতলো ম্যানইউ

প্রিমিয়ার লিগে জয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। শনিবার রাতে তারা টটেনহ্যাম হটস্পারকে হারিয়েছে ৩-০ গোলে। এমন জয়ে গোল পেয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো, এডিনসন কাভানি ও মার্কাস রাশফোর্ড।

গেল রোববার ম্যানইউ ঘরের মাঠে লিভারপুলের কাছে ৫-০ গোলে হেরেছিল। এই হারের পর ম্যানইউতে কোচ ওলে গুনার শুলসারের ভবিষ্যত নিয়ে শঙ্কা জেগেছিল। এমন সময়ে টটেনহ্যামের বিপক্ষের এই জয় নিঃসন্দেহে উজ্জীবিত করবে রেড ডেভিলস শিবিরকে।

অবশ্য স্পার্সদের বিপক্ষে গোলের দেখা পেতে ৩৯ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয় ম্যানইউকে। এ সময় ক্রিস্টিয়ানো রোনালদো গোল করে এগিয়ে নেন দলকে। এ সময় ব্রুনো ফার্নান্দেসের ক্রস থেকে ভলিতে অসাধারণ এক গোল করেন রোনালদো। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় ম্যানইউ।

বিরতির পর ৬৪ মিনিটে ব্যবধান বাড়ান এডিনসন কাভানি। তাকে গোলে সহায়তা করেন রোনালদো। ম্যাচের শেষ দিকে গোলের দেখা পান বদলি খেলোয়াড় হিসেবে নামা মার্কাশ রাশফোর্ড। তাতে ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

এই জয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে রোনালদো-কাভানিরা। ১০ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ১৭ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ১৫ পয়েন্ট নিয়ে টটেনহ্যাম আছে অষ্টম স্থানে। আজ জিতলে তারা উঠে যেত পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ৩১ অক্টোবর

Back to top button