সংগীত

সেই বিদেশি প্রেমিকাকেই বিয়ে করলেন গায়ক অর্ণব

কলকাতা, ২৮ অক্টোবর- হঠাৎ হারিয়ে গিয়ে কিংবা ডুব দিয়ে জরুরি খবর তৈরি করা গায়ক তিনি। প্রিয়তমার কাছে তার দেয়া নাম খুঁজে বেড়ান তিনি। নাম পেলেন কী না সেই খবরের চেয়ে জরুরি খবর হলো প্রিয়তমার গলায় বিয়ের মালা দিয়েছেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। আজ বুধবার (২৮ অক্টোবর) কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির এক পোস্ট ঘিরে সেই আলোচনাই চলছে দুই বাংলার শোবিজে।

সৃজিতের স্ত্রী মিথিলা সম্পর্কে অর্ণবের বোন। তাই সৃজিতের পোস্ট দেখেই সবাই নিশ্চিত হয়েছেন অর্ণবের বিয়ের ব্যাপারে। এ গায়কের ভক্ত-অনুরাগীরা তাকে অভিনন্দনও জানাচ্ছেন জীবনের নতুন যাত্রায়। অর্ণব ও সুনিধির কাছের মানুষেরা শুভেচ্ছা জানিয়ে দাওয়াত পাননি বলে আক্ষেপও করছেন।

আরও পড়ুন: নেহার বিয়ের ছবি ভাইরাল

সৃজিত অর্ণব-সুনিধি ও মিথিলার সঙ্গে একটি ছবি দিয়ে লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’।

সৃজিতের পোস্ট থেকে জানা গেল অর্ণবের স্ত্রীর নাম সুনিধি নায়েক। ভারতের বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের সংগীতে স্নাতকোত্তর পড়ছেন। তিনি একজন পেশাদার এসরাজ বাদক। বাজাতে জানেন হিন্দুস্তানী শাস্ত্রীয় সংগীত। গান করেন। মডেলিংয়েও আগ্রহ রয়েছে তার।

খোঁজ নিয়ে আরও জানা গেল, আসামে জন্ম নেওয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। বিশ্বভারতীতে আয়োজিত ‘রবি অ্যান্ড র্যাবি’ শীর্ষক একটি অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। শুভকামনা জানিয়ে সেই মুগ্ধতা প্রকাশও করেছিলেন তিনি। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের সুরসঙ্গী হয়ে উঠেন।

অর্ণবের সঙ্গে সবসময়ই গানের অনুষ্ঠান-কনসার্টে দেখা গেছে সুনিধিকে। এমনকি সুনিধির সঙ্গে কয়েকটি টিভি অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন অর্ণব। তারা দুজনে ঢাকাতেও একসঙ্গে গান করেছেন। এবার সুরসঙ্গী থেকে জীবনসঙ্গীতেও পরিণত হলেন তারা।

এ বিষয়ে সৃজিত-মিথিলা বা অর্ণব নির্দিষ্ট করে কেউ কিছু জানাননি। সুনিধির সঙ্গে অর্ণবের প্রেমের গুঞ্জন এক বছরেরও বেশি সময় ধরেই শোনা যাচ্ছে। দুজন একসঙ্গেই আছেন অনেকদিন। তবে অর্ণবের একটি ঘনিষ্ট সূত্র দাবি করছে, সদ্য শেষ হওয়া পূজার উৎসবেই দুই থেকে এক হয়েছেন অর্ণব ও সুনিধি।

এর আগে শায়ান চৌধুরী অর্ণব বিয়ে করেছিলেন ওপার বাংলার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীকে। সে বিয়ে ভেঙে যাওয়ার পর শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করলেও এতদিন ‘ব্যাচেলর’-ই ছিলেন অর্ণব।

এন এইচ, ২৮ অক্টোবর

Back to top button