টাঙ্গাইল

টাঙ্গাইলে শাশুড়ি ও পুত্রবধূসহ তিনজনের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল, ৩০ অক্টোবর – টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার কাশতলা এলাকার একটি বাসা থেকে শাশুড়ি ও পুত্রবধূসহ ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে উপজেলার দিঘর ইউনিয়নের কাশতলার খামারপাড়া এলাকার একটি বাড়ি থেকে মরদেহ তিনটি উদ্ধার করা হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম জানা না গেলেও নিহত দুই নারী বউ-শাশুড়ি বলে নিশ্চিত করেছেন স্থানীয়রা।

জানা যায়, হামিদপুরের খামারপাড়ার ওই বাড়িতে সকালে তিনটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে দুই নারী ও এক যুবকের মরদেহ উদ্ধার করে। এ সময় এক শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থাও ভালো না। তাদের মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। বিষয়টি সম্পর্কে জানতে আরও সময় লাগতে পারে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আজহারুল ইসলাম সরকার বলেন, তিনজ‌নের মৃত্যুর ঘটনার কথা শু‌নে‌ছি। হত্যা নাকি আত্মহত্যা সে‌টা জানা যায়নি। ঘটনাস্থ‌লে যা‌চ্ছি। তদন্ত করে মূল ঘটনা জানা যা‌বে।

দিঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম্যান আবুল কালাম আজাদ মামুন ব‌লেন, হা‌মিদপু‌রের খামারপাড়ায় শাশুড়ি, পুত্রবধূ ও এক যুব‌কের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। এ সময় এক শিশুকে (৫) আহত অবস্থায় উদ্ধার ক‌রে হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তার অবস্থাও আশঙ্ক‌াজনক।

সূত্র: বাংলাদেশ জার্নাল
এম ইউ/৩০ অক্টোবর ২০২১

Back to top button