ক্রিকেট

রোনালদোর মতো ওয়ার্নারও সরালেন কোকা-কোলার বোতল

আবুধাবি, ২৯অক্টোবর – খারাপ সময় কাটিয়ে দুর্দান্ত ফর্মে ফিরেছেন ডেভিড ওয়ার্নার। গতকাল শ্রীলঙ্কার বিপক্ষে ৪২ বলে ৬৫ রানের ঝলমলে ইনিংস খেলে দলকে জিতিয়েছেন। এরপর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে এক মজার কাণ্ড ঘটান এই অজি ওপেনার। মাস তিনেক আগে অনুষ্ঠিত ইউরো-২০২০-তে ক্রিশ্চিয়ানো রোনালদো কোকা-কোলার বোতল সরিয়ে রেখেছিলেন। এবারও ওয়ার্নারও সেই কাণ্ড ঘটালেন!

রোনালদোর ওই কোকা-কোলা কাণ্ডে কম্পানিটির নাকি ৪ বিলিয়ন ডলার ক্ষতি হয়েছিল। সংবাদ সম্মেলনে কোকা-কোলার বোতল সরিয়ে সিআরসেভেন বলেছিলেন, ‘কোকা-কোলা পান না করে পানি পান করুন।’ পরে কোকা-কোলা একটি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে জানায়, প্রত্যেকেই তার নিজস্ব পছন্দ অনুযায়ী পানীয় পান করেন। মানুষের চাহিদা ভিন্ন হতেই পারে।

গতকাল ওয়ার্নার যখন সংবাদ সম্মেলনে এলেন, তার সামনেও ছিল দুটি কোকা-কোলার বোতল। রোনালদোর কথা ভেবেই কিনা ওয়ার্নার বোতল দুটি তুলে কিছুক্ষণের জন্য টেবিলের নিচে লুকিয়ে ফেলেন। উপস্থিত সবাইকে জিজ্ঞেস করেন, ‘আমি কি এগুলো সরিয়ে ফেলতে পারি?’ সাংবাদিকরা সবাই হেসে ফেললেও আইসিসির এক কর্মী এসে তাকে বোতল দুটি টেবিলে রাখতে অনুরোধ করেন।

সেই কর্মীর অনুরোধে বোতল দুটি আবার টেবিলে রাখতে রাখতে ওয়ার্নার বলেন, ‘যদি এটা ক্রিশ্চিয়ানোর জন্য ভালো হয়, তাহলে এটা আমার জন্যও ভালো।’ এরপর নিজের পারফরম্যান্স নিয়ে বলেন, ‘আজকে আমাকে নতুনভাবে শুরু করতেই হতো। কারণ সবাই আমার ফর্ম নিয়ে কথা বলছিল। ক্রিজে বেশ কিছুক্ষণ সময় কাটাতে পেরে খুবই ভালো লাগছে।’

সূত্রঃ কালের কণ্ঠ

আর আই

Back to top button