বলিউড

প্রকৃত বন্ধুর পরিচয় দিচ্ছেন সালমান

মুম্বাই, ২৮ অক্টোবর – বলিউডের জনপ্রিয় দুই তারকা সালমান ও শাহরুখ খান। একসঙ্গে সিনেমার পর্দাতেও হাজির হয়েছেন তারা। মাঝে তাদের মধ্যে মনোমালিন্য থাকলেও এখন তারা বেশ ভালো বন্ধু।

মাদক মামলায় বর্তমানে কারাগারে শাহরুখের বড় ছেলে আরিয়ান খান। আর ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমাখ্যাত এই অভিনেতার দুঃসময়ে বলিউডের অনেকেই নীরব ভূমিকা পালন করছেন। তবে প্রকৃত বন্ধুর পরিচয় দিচ্ছেন সালমান। আরিয়ান খান আটক হওয়ার পরপরই শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, নিয়মিত শাহরুখ পুত্রের খোঁজ নিচ্ছেন এই অভিনেতা। আরিয়ান যেন দ্রুত জামিন পান এজন্য প্রার্থনাও করছেন সালমান।

এদিকে বুধবার (২৭ অক্টোবর) বোম্বে উচ্চ আদালতে মাদক মামলায় আরিয়ানের জামিন শুনানির রায় দেওয়ার কথা রয়েছে। জানা গেছে, এদিন সকালেই বাড়ি থেকে বের হয়েছেন শাহরুখ। একটি মিটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এরপর ছেলের জামিন শুনানির রায়ের জন্য আদালতে হাজির হবেন এই অভিনেতা।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। শুরুতে কোভিড-১৯ পরীক্ষার পর কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হলেও পরে সাধারণ বন্দিদের সঙ্গে থাকছেন আরিয়ান।

এন এইচ, ২৮ অক্টোবর

Back to top button