পশ্চিমবঙ্গ

ফের বড় ধাক্কা বিজেপিতে, আরও এক বিধায়ক তৃণমূলে

কলকাতা, ২৭ অক্টোবর – বিজেপির আরও এক বিধায়ক কৃষ্ণ কল্যাণী তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। জয়লাভও করেন তিনি। কিন্তু বিভিন্ন বিষয়ে দলের সঙ্গে তার বনিবনা হচ্ছিলো না। তাই ওই বিজেপি নেতা তৃণমূলে যোগ দেন।

বিজেপি টিকিটে নির্বাচিত হলেও তিনি মমতার আদর্শে বিশ্বাসী। মমতা ব্যানার্জির অনুমোদনের পর তিনি বুধবার (২৭ অক্টোবর) যোগদান করেন। এসময় পার্থ চট্টোপাধ্যায় তার হাতে পতাকা তুলে দেন।

যোগ দিয়ে তিনি বলেন, তৃণমূল পরিবারে যুক্ত করার জন্য ধন্যবাদ। বিজেপিতে ভালো কাজের মূল্য নেই। শুধু আছে ষড়যন্ত্র। বিজেপিতে থেকে কিছু করা করা যায় না। বিজেপি যেভাবে সব কিছুর দাম বাড়িয়ে দিয়েছে তাতে করে মায়ের আঁচলে আর টাকা থাকছে না। মমতা ব্যানার্জি যেসব প্রতিশ্রতি দিয়েছেন তা অক্ষরে অক্ষরে পালন করেছেন।

তিনি বলেন, রায়গঞ্জে অনেক দিন ধরে ষড়যন্ত্র চলছে। আমাকে হারানোরও ষড়যন্ত্র চলেছে। আমি শোকজ নোটিশ পেলাম। আর মন্ত্রী দেবশ্রী চৌধুরীকে তিন বছর এলাকায় দেখা যায়নি। তিনি বিজেপিতে পুরস্কার পেলেন। আমার ছয় মাসের ভুল ছিল। তা শুধরে নিয়েছি।

পার্থ চট্টোপাধ্যায় বলেন, কংগ্রেস তার দায়িত্ব পালনে ব্যর্থ হয়েছে। নিজেদের দলের অভ্যন্তরীণ ঝামেলায় জর্জরিত। বিভিন্ন ইস্যুতে মানুষের পাশে দাঁড়াতে কংগ্রেস ব্যর্থ হয়েছে। মমতা ব্যানার্জি বিজেপির বিরুদ্ধে লড়াই করার একমাত্র মুখ। সারা দেশের মানুষ তা মেনে নিয়েছেন।

পেগাসাস নিয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, উচ্চ আদালতের রায়কে স্বাগত জানাচ্ছি। আমরা প্রথম থেকেই বলে আসছিলাম এটা অন্যায়।

সূত্র: জাগো নিউজ
এম ইউ/২৭ অক্টোবর ২০২১

Back to top button