নাটক

মেহজাবিনের নীল রঙের চুলের রহস্য কি?

ঢাকা, ২৭ অক্টোবর – নাটকের এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। সারা বছরই নাটকের শুটিং নিয়ে ব্যস্ত থাকেন তিনি। সম্প্রতি নতুন এক সাঁজে দেখা গেলো এই তারকাকে।নিজের ফেসবুক পেজে বুধবার (২৭ অক্টোবর) কয়েকটি ছবি পোস্ট করেন মেহজাবীন। এতে দেখা যায়, একটি সিঁড়িতে বসে আছেন তিনি। তার গায়ে গেরুয়া রঙের পোশাক, মাথায় ফিরোজা রঙের চুল।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আমি লিওনা হেইদারন। আমি আমার মিশন শেষ করবো।’

যারা ভিডিও গেম খেলেন তারা মেহজাবিনের ক্যাপশন ও ছবির বিষয়ে বুঝতে পারবেন। কিন্তু যারা গেমের জগতে নেই তাদের কাছে অনেকটা কৌতুহলী এই পোস্ট।

লিওনা হেইদারন। জাপানের তৈরি ভিডিও গেম। গেমসের লিওনা হেয়দারন একটি কাল্পনিক চরিত্র । নানা চড়াই উতরাই পেরিয়ে চূড়ান্ত লক্ষে পৌছান তিনি। টান টান উত্তেজনায় ভিডিও গেমটির প্রাণ লিওনা ।

এই লিওনা হেইদারনের লুকে সেজেছেন মেহজাবিন। কেনো এমন সাঁজ দিলেন তিনি? খোঁজ নিয়ে জানা গেলো একটি বিজ্ঞাপনের শুটিংয়ের স্টিল ছবি এটি। স্মার্ট ফোনের বিজ্ঞাপন। যে বিজ্ঞাপনে মেহজাবিনকে লিওনা হেইদারনের চরিত্রে দেখা যাবে।

এদিকে মেহজাবিন ক’দিন আগেই কক্সবাজার থেকে ছুটি কাটিয়ে ঢাকায় ফিরেছেন। কক্সবাজারে পরিবারের সঙ্গে অন্যরকম সময় পার করেছেন তিনি। করোনা ও শুটিংয়ের ব্যস্ততার কারণে খুব কমই ছুটি পাওয়া হয় তার। তবে এবারের ছুটিটা প্রাণভরে উপভোগ করেছেন তিনি।

মেহজাবিন বলেন, সচরাচর ছুটি খুব একটা পাওয়া হয় না। কোভিড পরিস্থিতিতে তো আরও না। তবে এবার কক্সবাজারের সৌন্দর্য উপভোগ করেছি ইচ্ছেমতো। ছুটিটাও দরকার ছিল আমার। কারণ একঘেয়েমিতা চলে এসেছিল। ঢাকায় ফিরে আবার নতুন উদ্যমে কাজে মনোযোগ দিয়েছি। বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছি। সামনেও শুটিংয়ের এই ব্যস্ততা চলবে।

এম এস, ২৭ অক্টোবর

Back to top button