বলিউড

শাহরুখের সঙ্গে কাজ করতে চাননি যে অভিনেত্রীরা

মুম্বাই, ২৭ অক্টোবর – ৮০ টিরও বেশি সিনেমা এবং ১৪টি ফিল্মফেয়ার পুরস্কার পাওয়া বলিউড সুপারস্টার শাহরুখ খানকে আলাদাভাবে পরিচয় করাতে হয় না। বি-টাউনে তিনি কিং খান নামেও পরিচিত। কঠোর সংগ্রাম, পরিশ্রম এবং দৃঢ় সংকল্পের মাধ্যমই তিনি নিজেকে পৌঁছে দিয়েছেন অন্য এক উচ্চতায়।

রোমান্টিক নায়ক হিসেবে শাহরুখ খান বলিউড নির্মাতাদের পছন্দের অভিনেতাদের একজন। তার সাথে কাজ করতে কে না চায়? প্রত্যেক নবাগত বা এমনকি সফল তারকা তার সঙ্গে কাজ করার সুযোগ খোঁজেন। অভিনয় জীবনে বলিউডের অনেক শীর্ষ অভিনেত্রীর সঙ্গে তিনি কাজ করেছেন। তবে আশ্চর্যজনক হলেও সত্যি যে, বলিউডের এমন কয়েকজন অভিনেত্রী রয়েছেন যারা কিং খানের সাথে কাজ করতে অস্বীকৃতি জানিয়েছেন। তারা হলেন-

কঙ্গনা রানাওয়াত : বলিউডের বিতর্কিত অভিনেত্রী হিসেবে পরিচিত কঙ্গনা রানাওয়াত বলিউডের কোনো খানের সঙ্গে কাজ করেননি। তিনি একবার এক সাক্ষাৎকারে বলেছিলেন, খানদের সাথে কাজ করার তার ধৈর্য নেই। তিনি আরও বলেন, শাহরুখ স্যারের আমি বিশাল ভক্ত। তবে এটা খুবই দুর্ভাগ্যজনক যে, আমাদের পথ কখনোই এক হবে না।

সোনম কাপুর: অভিনেতা অনিল কাপুরের মেয়ে সোনম কাপুর ২০০০ সালে ‘সাওয়ারিয়া’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন। তবে, তার ১৪ বছরের ক্যারিয়ারে তিনি কখনোই শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেননি। শোনা যায়, সোনমের ধারণা, বয়সের ব্যবধানের কারণে শাহরুখ খানের সাথে তার রসায়ন দর্শক পছন্দ করবে না।

অ্যামিশা প্যাটেল : প্রায় ২ দশকের ক্যারিয়ারে, অভিনেত্রী আমিশা প্যাটেল কখনও শাহরুখ খানের সাথে কাজ করেননি। বলিউড লাইফ অনুসারে, আমিশা বুঝেছিলেন, শাহরুখ খানের সাথে তার রসায়ন দর্শক পছন্দ করবে না। এ কারণে তিনি শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে আপত্তি জানান।

হেমা মালিনী : ‘দিওয়ানা’ ছবির মাধ্যমে ১৯৯২ সালে বলিউডে পা রাখেন শাহরুখ খান। তারপরে অভিনেত্রী হেমা মালিনী পরিচালিত ‘দিল আশনা হ্যায়’ ছবিতে অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। কিন্তু, হেমা মালিনী কখনই শাহরুখে সাথে অভিনয় করতে চাননি কারণ হেমার দাবি শাহরুখ ‘ওভার-অ্যাক্টিং’ করেন।

এম এস, ২৭ অক্টোবর

Back to top button