বলিউড

শাহরুখের পুরোনো ছবি নতুন করে ভাইরাল

মুম্বাই, ২৭ অক্টোবর – মাদক মামলায় গ্রেপ্তার বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান। এ নিয়ে ব্যক্তিগত জীবনে বেশ কঠিন সময় পার করছেন এই অভিনেতা।

এরই মধ্যে তার একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল ছবিটিতে দাবি করা হয়েছে, এটি শাহরুখের বর্তমান সময়ের ছবি। আর ছেলের চিন্তায় অনেকটাই বুড়িয়ে গেছেন ‘দিলওয়ালে’ অভিনেতা।

যদিও ভাইরাল ছবিটি মোটেও শাহরুখের সাম্প্রতিক ছবি নয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবিটি ২০১৭ সালের ১৬ মার্চ তোলা। অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন ‘বলিউড বাদশা’। তাকে কাঁচা-পাকা দাড়িতে দেখা গিয়েছিল। সেই সময় তাকে নিয়ে এই ছবিসহ সংবাদও প্রকাশ হয়।

এদিকে ছেলের বর্তমান পরিস্থিতি নিয়ে বাহ্যিকভাবে শান্ত দেখালেও ভেতর ভেতর নাকি একবারে ভেঙে পড়েছেন শাহরুখ। এমনিতেই খুব কম সময় ঘুমান এই অভিনেতা। আরিয়ান গ্রেপ্তারের পর সেটিও কমে গেছে। এছাড়া ঠিকমতো খাওয়া দাওয়াও করছেন না তিনি। ছেলে কারাগার থেকে কবে মুক্তি পাবেন, তা নিয়ে দুশ্চিন্তায় শাহরুখ ও তার স্ত্রী গৌরী। আগামী ২ নভেম্বর শাহরুখ তার জন্মদিন পালন করবেন না বলে নাকি সিদ্ধান্ত নিয়েছেন।

এন এইচ, ২৭ অক্টোবর

Back to top button