টলিউড

২৭ নয়, মধুমিতার বয়স ২ (ভিডিও)

কলকাতা, ২৬ অক্টোবর – ভারতীয় টেলিভিশন অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসায় প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন। বাংলাদেশেও তার ভক্ত সংখ্যা কম নয়!

আজ ২৭ বছরে পা দিলেন এই অভিনেত্রী। বিশেষ দিনে ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন। কিন্তু ২৭ নয়, মধুমিতার বয়স ২ বছর। কারণ এ অভিনেত্রী ২৭-এর পাশে ৭ রাখতে নারাজ!

জন্মদিনের প্রথম প্রহরে ঘটা করেই কেক কেটেছেন মধুমিতা। তারই ভিডিও ও স্থিরচিত্র ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। তাতে দেখা যায়—খোলা চুল, মাথায় মুকুট, সাদা গাউনে ঠিক যেন রাজকুমারী! লাল বেলুন দিয়ে সাজানো হয়েছে ঘর। তার হাতে ২ লেখা বেলুন নিয়ে ছবির জন্য পোজ দিচ্ছেন। আর বারবার হাত দিয়ে ঠেলে সরিয়ে দিচ্ছেন ‘৭’ নম্বরটি। ভিডিওটি শেয়ার করে মধুমিতা লিখেছেন, ‘এটা প্রতিটা জন্মদিনের গল্প!’ আর একটা ছবিতে দেখা যাচ্ছে এক হাতে কেক, আরেক হাতে বেলুন নিয়ে ছবির জন্য পোজ দিয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

টিভি নাটকের মাধ‌্যমে অভিনয়ের যাত্রা শুরু মধুমিতার। ‘পাখি’ চরিত্রে অভিনয় করে দর্শক মনে জায়গা করে নেন। তারপর সাময়িক বিরতি নিয়ে বড় পর্দায় পা রাখেন ‘লাভ আজ কাল পরশু’ সিনেমার মধ‌্য দিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করেন অর্জুন চক্রবর্তী। তাতে বেশ বোল্ড অবতারে দেখা যায় তাকে। এরপর ছক ভাঙা মধুমিতা অভিনয় করেন ‘চিনি’ সিনেমায়।

মধুমিতা সরকার ভালোবেসে অভিনেতা সৌরভের সঙ্গে ঘর বেঁধেছিলেন। ‘সবিনয় নিবেদন’ নাটকের সেটে তাদের প্রথম পরিচয়। এরপর তাদের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সংসার পাতেন তারা। গত বছরের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান এই দম্পতি।

এন এইচ, ২৬ অক্টোবর

Back to top button