মিডিয়া

রাজশাহী মেডিকেলে সাংবাদিক প্রবেশ নিষিদ্ধ

শামসুজ্জোহা বাবু

রাজশাহী, ২৮ অক্টোবর- স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের দুঃখ প্রকাশ পর্যন্তই শেষ, সাত বছরেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ঢুকতে পারে না সাংবাদিকরা। আগামী ২৯ অক্টোবরের সভায় এনিয়ে আলোচনা হবে জানিয়ে বিষয়টি সমাধানের আশ্বাস দিয়েছেন হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালকের আশ্বাসের পরেও চিত্র বদলায়নি। বরং আগের চেয়ে গণমাধ্যমকর্মীদের প্রবেশে কড়াকড়ি আরোপ করা হয়েছে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে। সাত বছর ধরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ঢুকতে পারেন না সাংবাদিকরা। মূল ফটকে আনসার সদস্য বসিয়ে সাংবাদিকদের প্রবেশ বন্ধ নিশ্চিত করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষের এমন সিদ্ধান্তের সমালোচনা করেছেন সিনিয়র সাংবাদিকরা।

আরও পড়ুন:  সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতার

গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত পরিচালকের বলে জানালেন উপ-পরিচালক। আর এ নিয়ে ২৯ অক্টোবরের সভায় আলোচনা হবে। সেখানে বিষয়টির সমাধান হবে বলে জানালেন হাসপাতাল পরিচালনা কমিটির সভাপতি।

২০১৪ সালের ২১ এপ্রিল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রোগীর এক স্বজনকে পিটিয়ে আহত করে ইন্টার্নরা। ঘটনার সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিকদের ওপর হামলা চালিয়ে অন্তত ১০ সাংবাদিককে আহত করে। এরপরই হাসপাতালে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেয় কর্তৃপক্ষ।

সূত্র: বিডি২৪লাইভ

আর/০৮:১৪/২৮ অক্টোবর

Back to top button