নাটক

নতুন উচ্চতায় মান অভিমান

ঢাকা, ২৬ অক্টোবর – ২০১৯ সালের ৫ জানুয়ারি দীপ্ত টিভিতে প্রচার শুরু হয় দীর্ঘ ধারাবাহিক নাটক ‘মান অভিমান’-এর। আশিস রায়ের পরিচালনায় নাটকটি শুরু থেকেই দর্শকপ্রিয়তা নিয়ে প্রচার হচ্ছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যা ৭টায় প্রচার হবে নাটকটি ৮০০শত তম পর্ব।

নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তোফা হাসান, সমাপ্তি মাশুক, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, শাকিলা আক্তার, কাজী রাজু, মিলি বাশার, ইমিলা হক, শাহ আল দুলাল, আইরিন তানি, মুনমুন আহম্মেদ, জেবুন্নেছা সোবহান, রীনা রহমান, তানজি রিয়াসহ অনেকে।
মান অভিমান নাটকটি মূলত মধ্যবিত্ত পরিবারের পাঁচটি মেয়েকে কেন্দ্র করে আবর্তিত হয়েছে। নাটকটির ৮০০তম পর্বে দেখা যাবে, কেয়ার বিয়ে উপলক্ষে সরকার বাড়িতে একটা উৎসবমুখর পরিবেশ। এর মাঝে একটা ফোন কলে সবার মাঝে হতাশা নেমে আসে। ফোনে হুমকি আসে সরকার পরিবারের আপন কেউ এই বাড়ির সবচেয়ে বড় ক্ষতিটা করবে।

ভয় আর আতঙ্কে জামাল অসুস্থ হয়ে পড়ে। সবাই খুঁজে বেড়ায় সেই আপন মানুষটা আসলে কে? অন্যদিকে রানু কখনও মা হতে পারবে না সেটা প্রমাণ করতে ফারিয়া রানুর প্রেগনেন্সি রিপোর্ট জাল করার চেষ্টা করে। ফারিয়ার উদ্দেশ্য রাহাতের সংসার থেকে রানুকে বের করে দিয়ে সে নিজে রাহাতের স্ত্রী হবে। এভাবেই মান অভিমান ধারাবাহিকের গল্প এগিয়ে যায়।

এন এইচ, ২৬ অক্টোবর

Back to top button