বলিউড

আইনি পদক্ষেপ নেবেন তামান্না

হায়দ্রাবাদ, ২৬ অক্টোবর – ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। রান্না বিষয়ক তেলেগু টিভি রিয়েলিটি শো ‘মাস্টারশেফ’ উপস্থাপনা করছেন তিনি। এই শোয়ের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয়েছে। কিন্তু এই শোয়ের পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে যাচ্ছেন তিনি।

এক প্রতিবেদনে জানিয়েছে, তেলেগু টিভি রিয়েলিটি শো ‘মাস্টার শেফ’-এর পরিচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন তামান্না। কারণ তার বাকি পারিশ্রমিক এখনো দেননি। তামান্নার টিমের পক্ষ থেকে এ বিষয়ে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনের লাইন কেটে দেন। এজন্য জেমিনি টিভি কর্তৃপক্ষ ও এই শোয়ের সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এ বিষয়ে এখনো তামান্নার আনুষ্ঠানিক কোনো বক্তব্য পাওয়া যায়নি।

‘মিল্কি বিউটি’খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া এই শোয়ের জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, এই শোয়ের জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন তামান্না। যা এই অভিনেত্রীর টিভি ও ওয়েব সিরিজের পারিশ্রমিকের চেয়েও বেশি। তেলেগু দর্শকদের কাছে খুবই পরিচিত মুখ তামান্না। বেশ কিছু তেলেগু ভাষার সিনেমায় অভিনয় করেছেন তিনি। এজন্য মোটা অঙ্কের পারিশ্রমিক সত্ত্বেও তাকে নেওয়ার সিদ্ধান্ত নেন জেমিনি টিভি কর্তৃপক্ষ।

তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মায়েস্ট্রো’। তামান্না ছাড়াও এই সিনেমায় বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন—নিতিন, যীশু সেনগুপ্ত, নরেশ প্রমুখ। তেলেগু ভাষার এ সিনেমা গত ১৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে।

বর্তমানে তামান্নার ঝুলিয়ে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। ‘এফ থ্রি’, ‘ঘানি’, ‘প্ল্যান এ প্ল্যান বি’, ‘সেটিমার’, ‘গুরথুন্দা সীতাকালাম’, ‘বোল চুরিয়া’, ‘দ্যাট ইজ মহালক্ষ্মী’ সিনেমায় দেখা যাবে তাকে।

এন এইচ, ২৬ অক্টোবর

Back to top button