বলিউড

গোবিন্দের উপহারে চমকে গেলেন স্ত্রী!

মুম্বাই, ২৫ অক্টোবর – ‘করবা চৌথ’ উদযাপনে সামিল হয়েছে বলিউড। আর এই উদযাপনের অংশ হিসেবে রোববার বলিউড অভিনেতা গোবিন্দ তার স্ত্রীকে একটা গাড়ি উপহার দিয়েছেন। নতুন গাড়ির সামনে দাঁড়িয়ে একটি ছবি তুলে তা শেয়ার করেছেন এই দম্পতি।

ছবিটি পোস্ট করার সময় ক্যাপশনে গোবিন্দ লিখেছেন, আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার ভালোবাসা, আমার দুই সন্তানের মায়ের জন্য এটা। শুভ ‘করবা চৌথ’। তোমার জন্য আমার ভালোবাসার কোনো সীমা নেই। কিন্তু আজকের জন্য ছোট এ উপহার দিয়ে ভালোবাসা বুঝে নিও। এই পৃথিবীর সমস্ত সুখ তোমার প্রাপ্য। তোমাকে ভালোবাসি সোনা!

ছবিটিতে দেখা যাচ্ছে গোবিন্দের স্ত্রী সুনিতা আহুজা লাল শাড়ির সঙ্গে শরীরে জড়িয়েছেন সোনার গহনা। আর গোবিন্দ পরেছেন লাল কুর্তা-পায়জামা সঙ্গে কালো নেহরু জ্যাকেট।

গোবিন্দের স্ত্রী এর আগে বলেছিলেন, গোবিন্দ খুব ভালো একজন মানুষ। তিনি বাবা হিসেবে যেমন দারুণ একজন মানুষ, ভাই ও ছেলে হিসেবেও সে দারুণ। আমি তাকে সবসময় বলি পরজন্মে সে যেন আমার ছেলে হয়ে জন্মায়। হাসতে হাসতে তিনি আরও বলেন, স্বামী হিসেবে ও খুবই ভালো, কিন্তু আমি যেমন চাই, ঠিক তেমন না।

তিনি বলেন, আমি পার্টিতে যেতে ভালোবাসি। ছুটি কাটাতে বাইরে কোথাও যেতে পছন্দ করি। কিন্তু গোবিন্দ তার কাজ ও পরিবারের জন্য খুবই চিন্তিত। এসবের তার খুব একটা আগ্রহ নেই। আমরা দু’জন পুরোপুরি উল্টো।

তরুণ বয়সটা গোবিন্দ শুধু পরিবারের জন্য কাজ করেছেন। এমন সময়ও গেছে সে দিনে পাঁচটা সিনেমার শুটিং করেছেন।

এম এস, ২৫ অক্টোবর

Back to top button