উত্তর আমেরিকা

ডোনাল্ড ট্রাম্প সত্যিকারের যোদ্ধা: মেলানিয়া

ওয়াশিংটন, ২৮ অক্টোবর- মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ‘প্রকৃত যোদ্ধা’ বলে মন্তব্য করেছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। মঙ্গলবার ২৭ অক্টোবর পেনসিলভেনিয়ায় প্রথমবারের মতো ট্রাম্পের পক্ষে নির্বাচনী প্রচারণায় নেমে বলেন, মহামারি করোনা সফলতার সঙ্গে মোকাবিলা করছেন প্রেসিডেন্ট।

মেলানিয়া বলেন, ডোনাল্ড ট্রাম্প সত্যিকারের যোদ্ধা। তিনি তার দেশকে ভালোবাসেন এবং দেশের মানুষকেও। সুতরাং আপনারাও তার প্রতি সমর্থন এবং ভালোবাসা অব্যাহত রাখবেন।

মেলানিয়া নিজের এবং প্রেসিডেন্ট ট্রাম্পের করোনা আক্রান্তে সাধারণ মানুষ তার পরিবারের প্রতি যে ভালোবাসা দেখিয়েছেন তাতে কৃতজ্ঞতা জানান। এখন দুজনই সুস্থ আছেন বলেও জানান মার্কিন ফার্স্ট লেডি।

উল্লেখ করেন, চলতি বছর কোভিডে আক্রান্ত হয়ে ২ লাখ ২৫ হাজারের বেশি মার্কিনির মৃত্যু হয়েছে। তাদের পরিবারের প্রতি গভীর শোক জানান মেলানিয়া।

আরও পড়ুন:  এবার ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন এরদোগান

তিনি বলেন, আমরা জানি, বহু পরিবার তাদের ভালোবাসার মানুষ হারিয়েছেন। এক নীরব ঘাতকে আজ পুরো বিশ্ব হুমকিতে। আপনাদের কষ্টে আমিও ব্যথিত।

আগামী ৩ নভেম্বরের মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের শেষ মুহুর্তের প্রচার-প্রচারণায় ভোট চাইতে বিভিন্ন জায়গায় ছুটছেন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। নানা ধরনের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয়ের চেষ্টায় ব্যস্ত প্রার্থীরা।

সূত্রঃ সময় নিউজ

আডি/ ২৮ অক্টোবর

Back to top button