ঢালিউড

ওমর সানীর পাশে কে এই নারী?

ঢাকা, ২৩ অক্টোবর – ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী। একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। অভিনয়ের পাশাপাশি এই অভিনেতা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও বেশ সরব। কাজের পাশাপাশি ব্যক্তিজীবনের নানা বিষয় ভক্ত-দর্শকদের সামনে প্রায়েই তুলে ধরেন তিনি।

এবার তার পোস্ট করা ছবি ঘিরে ফেসবুক জুড়ে চলছে আলোচনা-সমালোচনা। আজ অজ্ঞাত এক নারীর সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন ওমর সানী। আর ক্যাপশনে লিখেছেন- ‘তোমাকে সামনে আনবো অপেক্ষা করো।’ ছবিতে দেখা যায়, কোনো এক বাড়ির ছাদে দাঁড়িয়ে আছেন সানী আর তার পাশেই আড়াল হয়ে দাঁড়িয়ে আছেন অজ্ঞাত সেই নারী।

সানীর ছবির মন্তব্যের ঘরে এরই মধ্যে জমা পড়েছে প্রায় ২৮০টি মন্তব্য। ইতিবাচক আলোচনার পাশাপাশি নেতিবাচক কথাও জমা পড়েছে তাতে।

সালাউদ্দিন মাহমুদ নামে একজন লিখেছেন, ‘এটা তো ঠিক নয়।’

মোজাম্মেল হোসেন লিখেছেন, ‘লোকজনকে তো ধাঁ ধাঁয় ফেলে দিলেন ভাই। এই ধরনের স্ট্যাটাস দিয়ে। শুভকামনা সব সময়ই।’

তানিয়া খন্দকার লিখেছেন, ‘কে উনি? কাকে সামনে আনতে চাও ভাইয়া?’ এমন অসংখ্য মন্তব্য পড়েছে ছবিগুলোকে ঘিরে।

আলোচনা-সমালোচনা মধ্যেই মন্তব্যের ঘরে সানী জানিয়েছেন, এটি একটি গানের শুটিং। বিষয়টি সম্পর্কে বিস্তারিত জানতে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এটি একটি গানের শুটিং। অভিনয় ক্যারিয়ারে এবারই প্রথম মিউজিক ভিডিও’র কাজ করলাম। তবে বিস্তারিত এখনই বলতে চাই না। আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। আর আমার পাশে যে দাঁড়িয়ে আছে, সে আমার একজন ভক্ত। এই গানের মাধ্যমে আমরা তাকে সামনে আনতে যাচ্ছি। শুটিং হয়েছে আমার উত্তরার বাসায়। আর ছবি দুটি ছাদে তোলা। বাকি তথ্যগুলো সামনে আসবে কিছুদিন পর। আপাতত তা চমক হিসেবেই থাক।’

এন এইচ, ২৩ অক্টোবর

Back to top button