সিলেট

শিগগির ঘোষণা করা হবে সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ: পররাষ্ট্রমন্ত্রী

সিলেট, ২৩ অক্টোবর – সিলেটের উন্নয়নে শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি বলেন, ‘সিলেটের উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী খুবই আন্তরিক। সারা দেশের উন্নয়নের মতো সিলেটেও উন্নয়ন হচ্ছে। ঢাকা-সিলেট মহাসড়কের কাজ খুব দ্রুত শুরু করা হবে।’

শুক্রবার সন্ধ্যায় সিলেটে পররাষ্ট্রমন্ত্রীর পৈতৃক বাসভবন হাফিজ কমপ্লেক্সে নগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

সিলেটে উন্নয়ন হচ্ছে, উন্নয়ন আগামী দিনেও হবে উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী বলেন, বিমানবন্দর-বাদাঘাটের কাজও শুরু হবে। আরও নতুন একটি হাসপাতাল নির্মাণের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। সুখবর হচ্ছে, শিগগির সিলেট নগর উন্নয়ন কর্তৃপক্ষ ঘোষণা করা হবে।

সিলেট নগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল খালিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাকির হোসেনের সঞ্চালনায় মতবিনিময় সভায় দলটির উপদেষ্টা তপন মিত্র, সহসভাপতি জি এম জেড কয়েছ গাজী, ফয়জুর আনোয়ার আলাওর, নুরুল ইসলাম পুতুল, প্রদীপ কুমার ভট্টাচার্য, মো. সানাওয়র, জগদীশ চন্দ্র দাস, যুগ্ম সাধারণ সম্পাদক এ টি এম হাসান জেবুল, ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমানসহ অন্যরা বক্তৃতা করেন।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এম এস, ২৩ অক্টোবর

Back to top button