বলিউড

‘এনসিবি’ দপ্তরে গিয়েই কেঁদে ফেলেন অনন্যা

মুম্বাই, ২২ অক্টোবর – মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য অভিনেত্রী অনন্যা পান্ডেকে ডেকে পাঠায় ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কিন্তু এনসিবি দপ্তরে গিয়েই কেঁদে ফেলেন এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সকালে অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। এই সময় তার ফোন, ল্যাপটপ ও ইলেকট্রনিক্স ডিভাইস জব্দ করে। পরে তাকে এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয়। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, এনসিবি দপ্তরে প্রবেশের পরেই মানসিক ভাবে বেশ বিপর্যস্ত ছিলেন অনন্যা। তাকে কাঁদতেও দেখা গেছে। পুরো সময়টা তিনি খুবই নার্ভাস ছিলেন।

শুক্রবার ফের অনন্যাকে জিজ্ঞাসাবাদ করছেন এনসিবি কর্মকর্তারা। জানা যায়, মাদক নিয়ে অনন্যার সঙ্গে আরিয়ানের কথোপকথনের জেরে এই অভিনেত্রীকে তলব করা হয়েছে। আরিয়ানকে গাঁজা সরবরাহ করতে চেয়েছিলেন এমন কথোপকথন তাদের হোয়াটসঅ্যাপ চ্যাটে পাওয়া গেছে। যদিও এই অভিনেত্রী দাবি করেছেন, মজা করেই এমনটা বলেছিলেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। আগামী ২৬ অক্টোবর বোম্বে হাই কোর্টে তার জামিন শুনানি রয়েছে।

এন এইচ, ২২ অক্টোবর

Back to top button