পশ্চিমবঙ্গ

‘বিজেপি কাঁকড়ায় ভরা দল’! শুভেন্দুকে নাম না করে তীব্র কটাক্ষ বাবুলের

কলকাতা, ২২ অক্টোবর – বিজেপিকে কাঁকড়ায় ভরা দল বলে মন্তব্য করেছে দুই বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী বাবুল সুপ্রিয়।

বিজেপির উদ্দেশে তিনি বলেন, কাঁকড়ায় ভরা একটি দল, যারা নিজেদের প্রকৃত কর্মীদের সাথে নির্লজ্জ বিশ্বাসঘাতকতা বেইমানি করে আর বহিরাগতদের চার্টার্ড প্লেনে চড়ায়, সেই বিজেপির জন্য ২০১৪ থেকে যেটুকু করেছি তাতেও আমি যেমন গর্বিত, আজ অন্যায়ের প্রতিবাদ করে আড়াই বছর বাকি থাকতেও বিজেপির টিকিটে বিজেপির জন্য জেতা সাংসদ পদ নির্দ্বিধায় ছেড়ে দিতে পেরেও আমি সমান গর্বিত।

বৃহস্পতিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তিনি এসব কথা বলেন।

ফেসবুক স্ট্যাটাসে বাবুল সুপ্রিয় বলেন, ছোটবেলায় শুনেছিলাম যে, যদি নিজের মন ও হৃদয় বলে যে কেউ অন্যায় ভাবে তোমাকে দশ টাকা জরিমানা দিয়েছে তাহলে জরিমানাটা না দিয়ে আদালতে লড়াই করে, দরকার হলে একশো টাকা খরচ করে সেই জরিমানা revoke করাও।

তিনি বলেন, অন্যায়ভাবে করা জরিমানা, যে যাই বলুক, কখনোই তা মেনে নেবে না। মেনে নিইনি আর তাই আড়াই বছর বাকি থাকা সত্ত্বেও বিজেপির হয়ে জেতা সংসদ সদস্য পদ ছেড়ে দিতে একটুও দ্বিধা করিনি। ১৯৯২ সালে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের নিরাপদ চাকরি ছেড়ে বম্বে যাওয়ার সময়ও আমি ভয় পাইনি, আজও পাই না।

বাবুল সুপ্রিয় বলেন, ‘আসানসোলবাসীকে বলব, আপনারা বিজেপির ‘ধান্দাবাজগুলির’ কথায় কান দেবেন না – রাজনীতিতেও ঢুকবেন না। আমি আপনাদের ছিলাম, আছি থাকবো আর আগামী দিনে মাননীয়া মুখ্যমন্ত্রী, যিনি অত্যন্ত স্নেহের সঙ্গে আমাকে সব ভুলে শুধুমাত্র বাংলার মানুষের কাজ মন দিয়ে করতে উদ্বুদ্ধ করে আবার পাবলিক সার্ভিসে ফিরিয়ে এনেছেন, তার নেতৃত্বে আরও অনেক কাজ করে দেখাবো। আপনারা আমার জন্য সবসময়ই স্পেশাল ছিলেন ও থাকবেন | আপনাদের জন্য সবসময়েই কিছু না কিছু EXTRA করার চেষ্টা করবো।’

সূত্র: যুগান্তর
এম ইউ/২২ অক্টোবর ২০২১

Back to top button