জাতীয়

বোরকা পরে পালিয়ে বেড়াচ্ছেন পরীমনি

ব্রাহ্মণবাড়িয়া, ২১ অক্টোবর – ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার অষ্টগ্রামের এখন মচ্ছব বসে প্রায়। যেখানেই নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম যান সেখানেই হাজির মানুষ। কারণটা সেলিমের নতুন ছবি ‌‘গুনিন’ ও এর নায়িকা পরীমনি।

অষ্টগ্রামের বেশ কয়েকটি স্থানে চলছে চলচ্চিত্রটির শুটিং। জনপ্রিয় এ নায়িকার সঙ্গে একটু ছবি তুলতে ভক্তদের দৌড়ঝাঁপের শেষ নেই। সুযোগের আশায় সব সময় মোবাইল তাকও করে রাখেন তারা।

আর গ্রামের এই নতুন পাপারাজ্জিদের এড়াতে এবার ভিন্ন পথ বেছে নিয়েছেন পরীমনি। শুটিংস্পটে আসতে ও যেতে পরছেন বোরকা।

বিষয়টি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘অষ্টগ্রামে পাশাপাশি কয়েকটি স্পটে আমাদের শুটিং চলছে। পরী যখন রাস্তায় দিয়ে এক স্পট থেকে আরে স্পটে যায়, তখনও ভক্তরা মোবাইল তাক করে রাখেন। এ কারণে স্পটে আসা যাওয়ার পথে তিনি বোরকা ব্যবহার করছেন।’

‘গুনিন’ ছবিটির শুটিং নিয়ে প্রথম থেকেই স্থানীয় দর্শকদের আগ্রহের কমতি নেই। গত ১০ অক্টোবর শুটিং শুরুর আগেই স্পটের পাশে ব্যবসায়ীরা দোকান বিছিয়ে বসেছিল। পরে স্থানীয় পুলিশের সহযোগিতায় সেগুলো সরিয়েছেন সেলিম।

এই নির্মাতা জানান, সেখানে আরও ১০ দিন কাজ করবেন তারা। অষ্টগ্রামেই শেষ হবে ছবিটির শুটিং।

সিনেমাটিতে সবচেয়ে গুরুত্বপূর্ণ চরিত্র রাবেয়া হিসেবে অভিনয় করছেন পরীমণি। এতে তার সহশিল্পী শরিফুল রাজ। তারা ছাড়াও আছেন ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালামসহ অনেকে।

সূত্র: আমাদের সময়
এম ইউ/২১ অক্টোবর ২০২১

Back to top button