ফুটবল

দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লিখে রোনালদো বললেন…

চ্যাম্পিয়নস লিগে নিজেদের মাঠে ২ গোলে পিছিয়ে থেকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। প্রথমার্ধে আতালান্তা ২-০ গোলে এগিয়ে যায়। তবে বিরতির পর স্বাগতিকদের ম্যাজিক শুরু। একে একে ৩ গোল করে প্রতিপক্ষকে হতাশায় পুড়িয়ে জয় নিয়ে মাঠ ছেড়েছে ওলে গানার সুলশারের দল। আর এই জয়ের নায়ক ক্রিস্তিয়ানো রোনালদো। তার গোলেই যে ৩ পয়েন্ট নিশ্চিত হয় রেড ডেভিলদের।

ওল্ড ট্র্যাফোর্ডে দুর্দান্ত প্রত্যাবর্তনের গল্প লিখে রোনালদোর উচ্ছ্বাস ছিল দেখার মতো। হবেই বা না কেন! ২৮ মিনিটে আতালান্তা ২ গোলে এগিয়ে যায়। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে জয় নিয়ে মাঠ ছাড়া। বিরতির পর মার্কাস রাশফোর্ড ও হ্যারি ম্যাগুয়েরের গোলে সমতায় ফেরে রেড ডেভিলরা। আর ৮১ মিনিটে নিখুঁত হেডে ৩৬ বছর বয়সী রোনালদো দলকে রোমাঞ্চকর জয় এনে দেন।

তাই তো ম্যাচের পর টুইট বার্তায় রোনালদোর বাধভাঙা উল্লাস, ‘দারুণ! দ্য থিয়েটার অব ড্রিমস (ওল্ড ট্র্যাফোর্ডকে এই নামে ডাকা হয়) উত্তপ্ত! আমরা প্রাণবন্ত। আমরা ম্যানচেস্টার ইউনাইটেড। আমরা কখনও হাল ছেড়ে দেই না! এটাই ওল্ড ট্র্যাফোর্ড!’

চ্যাম্পিয়নস লিগে এ নিয়ে ম্যান ইউর হয়ে টানা তিন ম্যাচে গোল পেলেন রোনালদো।

আর এই জয়ে ৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে ম্যান ইউ। আর হেরে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ইতালিয়ান ক্লাব আতালান্তা।

সূত্র : বাংলা ট্রিবিউন
এন এইচ, ২১ অক্টোবর

Back to top button