ক্রিকেট

শোয়েব মালিকের অভিজ্ঞতাকে কাজে লাগাবেন বাবর

ইসলামাবাদ, ১৭ অক্টোবর – বিশ্বকাপের জন্য পাকিস্তান স্কোয়াড নিয়ে তুমুল সমালোচনা হয়েছিল দেশটিতে। দেশটির সাবেক তারকা শহীদ আফ্রিদি, শোয়েব আখতার, ইনজামামরা পিসিবির নির্বাচকদের এক হাত নিয়েছিলেন। স্কোয়াডে পরিবর্তন আনতে বলেছিলেন।

খোদ অধিনায়ক বাবর আজমও অসন্তুষ্ট ছিলেন স্কোয়াড নিয়ে। পরে স্কোয়াডে আমূল পরিবর্তন এনে দলে ভেড়ানো হয় অভিজ্ঞ শোয়েব মালিক ও সরফরাজকে। আরও যোগ দিয়েছেন উদ্বোধনী ব্যাটার ফখর জামান ও হায়দার আলী।

শোয়েব মালিককে পেয়ে যারপনাই খুশি বাবর আজম। বাবরের মতে, মালিকের অন্তর্ভুক্তিতে দলে শক্তি বাড়ল। এই অলরাউন্ডার তার অভিজ্ঞতা থেকে সবটা বিলিয়ে দেবেন। শোয়েবের অভিজ্ঞতার ঝুলিকে পূর্ণভাবে ব্যবহার করতে চান বাবর। শুধু মাঠেই শোয়েবের পারফরম্যান্স চান না বাবর, তার থেকে যেন দলের তরুণরা ব্যাটিংয়ে পরামর্শ পায় সেই ইচ্ছার কথাও জানান বাবর।

শনিবার আয়োজিত সংবাদ সম্মেলনে শোয়েব মালিক প্রসঙ্গে বাবর আজম বলেন, ‘শোয়েব খুবই অভিজ্ঞ একজন ক্রিকেটার এবং আন্তর্জাতিক ক্রিকেটে, বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেট সম্পর্কে সন্দেহাতীতভাবেই তার অগাধ জ্ঞান। তাই দলে শোয়েব মালিকের যোগদান অবশ্যই পুরো দলকেই উজ্জীবিত করেছে। তার অভিজ্ঞতা দলের জন্য খুবই ভালো একটি ব্যাপার।’

সূত্র : যুগান্তর
এন এইচ, ১৭ অক্টোবর

Back to top button