টলিউড

এবার খলনায়ক হয়ে আসছেন নায়ক জিৎ!

কলকাতা, ১৭ অক্টোবর – করোনাকালে বদলে গিয়েছে সব সমীকরণ। সবসময় ঈদে সিনেমা মুক্তি দিলেও কখনও পূজায় দেওয়া হয়নি। কিন্তু এবার পূজাতেই নিজের নতুন সিনেমা মুক্তি দিলেন নায়ক জিৎ। সিনেমার নাম ‘বাজি’, এতে তার বিপরীতে রয়েছেন মিমি চক্রবর্তী।

মুক্তির পর বেশ ভালো সাড়া পাচ্ছে ছবিটি, রমরমিয়ে চলছে ‘বাজি’। এরমধ্যেই নিজের আগামী ছবির ঘোষণা করলেন অভিনেতা। শনিবার সোশ্যাল মিডিয়ায় তারা আগামী ছবির পোস্টার শেয়ার করেন জিৎ। ছবির নাম ‘রাবণ’। পোস্টারে জিতের লুক দেখেই প্রশ্ন জাগে তাহলে কি এবার খলনায়কের চরিত্রে দেখা যাবে পর্দার নায়ককে! পোস্টারে তার লুক বেশ চমকে দেওয়ার মতো। লম্বা চুল, মোচা গোঁফ, এক গাল দাড়ি আর ভ্রুতে কাটা দাগ। একেবারে চিরাচরিত ভিলেনের লুক। তবে ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে তার চোখের মণির রং। একটি মণির রং বাদামী ও তো অপরটির রং লাল। পোস্টারে তার হাসির ধরণ দেখেই বোঝা যাচ্ছে কতটা হিংস্র হতে চলেছে এই চরিত্র।

ছবিতে যে একদম অন্য ধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন জিৎ, তা আর বলার অপেক্ষা রাখে না। প্রেমিক থেকে অ্যাকশন হিরো বেশ অনেক ধরনের চরিত্রেই ধরা দিয়েছেন তিনি। কিন্তু নেগেটিভ চরিত্রে এখনও বড় পর্দায় দেখা যায়নি তাকে। তবে কি এবার নিজের হিরো ইমেজ থেকে বেরিয়ে আসতে চলেছেন জিৎ!

তার নতুন ছবি পরিচালনা করবেন নতুন পরিচালক এমএন রাজ। পরিচালক রাজা চন্দের সহকারী হিসাবে কাজ করছেন আগে, এটিই হতে তার পরিচালিত প্রথম ছবি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করবেন জিৎ। খুব শিগগিরই শুরু হবে শুটিং।

এন এইচ, ১৭ অক্টোবর

Back to top button