বলিউড

ভিডিও কলে মা–বাবার সঙ্গে কথা বলেছেন শাহরুখপুত্র

মু্ম্বাই, ১৬ অক্টোবর – মাদক মামলায় গ্রেপ্তার সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বর্তমানে মু্ম্বাইয়ের আর্থার রোডের কারাগারে তিনি।

শুক্রবার (১৫ অক্টোবর) মা গৌরী ও বাবা শাহরুখ খানের সঙ্গে ভিডিও কলে কথা বলেছেন আরিয়ান খান। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, শাহরুখ পুত্রকে কারা কর্তৃপক্ষ ফোন সরবরাহ করেন। নিয়ম অনুযায়ী বন্দি তার পরিবারের সঙ্গে ফোন কথা বলতে পারেন। সেই হিসেবেই সুযোগটি পেয়েছেন আরিয়ান।

এর আগে বৃহস্পতিবার আরিয়ানের জামিনে শুনানি থাকলেও ২০ অক্টোবর পর্যন্ত আদালত মুলতবি ঘোষণা হয়েছে। এদিন কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে নেওয়া হয়েছে আরিয়ানকে। কারাগারে এখন তার পরিচয় কয়েদি নম্বর ৯৫৬।

আর্থার রোড জেলের সুপারিন্টেডেন্ট নীতিন ওয়েচাল জানায়, শাহরুখ ও গৌরীর পক্ষ থেকে গত ১১ অক্টোবর ৪ হাজার ৫০০ রুপির মানি অর্ডার পেয়েছেন আরিয়ান। কারণ কারাগারে থাকাকালীন পরিবারের পক্ষ থেকে এর বেশি অর্থ নিতে পারবেন না কোনো বন্দি। কারাগারের খাবার ঠিকমতো খাচ্ছেন না শাহরুখ পুত্র। সকাল বিকাল কারাগারের ক্যান্টিন থেকে বিস্কুট ও পানি কিনে খাচ্ছেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়।

এম এস, ১৬ অক্টোবর

Back to top button