বলিউড

মাদককাণ্ড: শাহরুখের মহাবিপদে বন্ধু নিখিল

মুম্বাই, ১২ অক্টোবর – বাংলায় প্রবাদ আছে, বিপদের সময় যে পাশে থাকে সেই হচ্ছে প্রকৃত বন্ধু। এই প্রবাদকে এখনও কেউ ভুল প্রমাণ করতে পারেনি বরং এখন এটাই সত্য হতে যাচ্ছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ক্ষেত্রেও। মাদক কাণ্ডে যখন পুত্র আরিয়ান খানের জামিন না পেয়ে মানসিক ভাবে ভেঙে পড়েছেন। দুটো সিনেমার কাজ বন্ধ রেখেছেন। অনেক সংস্থার সঙ্গে চুক্তি বাতিল হয়ে যাচ্ছে। বলতে গেলে আর্থিক ও মানসিক ভাবে ভালো অবস্থানে নেই তিনি। ঠিক তখনই পাশে এসে দাড়ালেন প্রযোজক নিখিল দ্বিবেদী।

যারা বলে থাকেন ইন্ডাস্ট্রিতে কেউ কারও বন্ধু নয়? সবাই যখন নিজের লাভ-ক্ষতির হিসেব রাখছেন তখন বলিউডের এই সম্পর্কের চিরাচরিত ধারণা ভেঙে দিয়েছেন প্রযোজক ও অভিনেতা নিখিল। তিনি বন্ধু শাহরুখ খানের জন্য নিজের নতুন চলচ্চিত্রের পোস্টার মুক্তি আটকে দিয়েছেন। অনুরাগ কাশ্যপ এবং নিখিল দ্বিবেদীর প্রযোজনায় মুক্তি পাবে নতুন এই চলচ্চিত্রটি। মুখ্য চরিত্রে অভিনয় করবেন কৃতী স্যানন। কুইন্তিন তারান্তিনো পরিচালিত, উমা থারম্যান অভিনীত হলিউড ছবি ‘কিল বিল’-এর কাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে এটি।

ভারতীয় গণমাধ্যমে এ তথ্য প্রকাশিত তথ্যের ভিত্তিতে জানা যায়, খান পরিবারের এই সঙ্কটের সময় নিখিল নতুন চলচ্চিত্রের পোস্টার প্রকাশ্যে আনবেন না। মাদককাণ্ডে পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর থেকেই মহা বিপদের দিকে যাচ্ছেন শাহরুখ খান। ইতোমধ্যেই একাধিক বার জামিনের আবেদন খারিজ হয়েছে আরিয়ানের। আপাতত জেলের রুদ্ধদ্বার কক্ষে দিন কাটাচ্ছেন শাহরুখপুত্রকে।

তাই বন্ধুর এমন কঠিন সময়ে ব্যক্তিগত লাভ-ক্ষতির কথা মাথায় না রেখেই এমন সিদ্ধান্ত নিলেন নিখিল। তার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, “নেটমাধ্যমে চলচ্চিত্রটির পোস্টার প্রকাশ্যে আনার জন্য নিখিল পুরোপুরি প্রস্তুত ছিল। ওর সঙ্গে অনুরাগও খুব আশাবাদী ছিল। কিন্তু আরিয়ানের গ্রেফতারের খবর পেতেই নিখিলও খুব ভেঙে পড়ে। পোস্টার মুক্তির দিন পিছিয়ে দেয়।”

এম এস, ১২ অক্টোবর

Back to top button